Logo
Logo
×

জাতীয়

ইস্ট ওয়েস্টের ছাত্রীকে কুপিয়ে জখম, দায় স্বীকার ইমরানের

Icon

আদালত প্রতিবেদক

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৩, ১০:৩৩ পিএম

ইস্ট ওয়েস্টের ছাত্রীকে কুপিয়ে জখম, দায় স্বীকার ইমরানের

রাজধানীর বাড্ডা থানার আফতাবনগরে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী অপর্ণা আক্তার ইতিকে (১৯) কুপিয়ে জখম করার ঘটনায় দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে আসামি ইমরান হোসেন ওরফে ঝাওয়ালী ওরফে জালালী। অন্যদিকে একই মামলায় গ্রেফতার শাহজাহান নামে এক আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার ইমরানকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় আসামি ইমরান দোষ স্বীকার করে জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বাড্ডা থানার উপ-পরিদর্শক মাহীউদ্দিন আল আমিন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবির তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

অন্যদিকে শাহজাহানকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

মঙ্গলবার রাত পৌনে ১২টায় ওই দুজনকে বাড্ডা থানার আনন্দনগর হতে গ্রেফতার করে পুলিশ। পরবর্তীতে তাদের হেফাজত থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ২টি চাপাতি, ১টি রক্তমাখা শার্ট ও ভিকটিমের ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করে।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত ২ এপ্রিল রাত আনুমানিক ১১টার প্লাটিনাম জিম থেকে পায়ে হেঁটে বাসার উদ্দেশ্যে রওনা হন অপর্ণা। 

রাত সোয়া ১১টার দিকে আফতাবনগর সি ব্লকে অবস্থিত ইম্পেরিয়াল কলেজের সামনে মেইন রোডে পৌঁছলে দুজন ছিনতাইকারী তার গতিরোধ করে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে এবং ভিকটিমের হাত থেকে একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ভিকটিমের ভাই মোহাম্মদ আল আমিন বাদী হয়ে বাড্ডা থানায় অভিযোগ দায়ের করলে দস্যুতা মামলা হয়।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম