Logo
Logo
×

জাতীয়

সেলফী বাসে ডাকাতি, চালক-কন্ডাক্টর রিমান্ডে

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ১০:৪২ পিএম

সেলফী বাসে ডাকাতি, চালক-কন্ডাক্টর রিমান্ডে

ঢাকা-আরিচা মহাসড়কে পাটুরিয়া থেকে ঢাকাগামী সেলফী পরিবহণে ডাকাতির ঘটনায় বাসের চালক ও কন্ডাক্টরকে গ্রেফতার করে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ২৬ মার্চ রাতের এ ঘটনায় ডাকাতরা যাত্রীদের জিম্মি করে অর্থ এবং মালামাল লুটে নিয়েছে। 

এ ঘটনায় একজন ভুক্তভোগী বাদী হয়ে সাভার থানায় ২৭ মার্চ একটি মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেন, ২৬ মার্চ রাত পৌনে ১০টার দিকে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ঢাকার উদ্দেশে সেলফী পরিবহণের একটি বাসে ওঠেন। পথে আশুলিয়ার বিশমাইল বাসস্ট্যান্ড থেকে ৪-৫ যাত্রী বাসে ওঠে। রাত ১০টা ২৫ মিনিটের দিকে বাসটি সাভারের তেতুলঝাড়া ব্রিজের কাছাকাছি পৌঁছলে গাড়িতে থাকা যাত্রীবেশে ডাকাতরা ধারালো ছুরি দিয়ে ভয়ভীতি দেখিয়ে স্বর্ণের চেন, আংটি, মোবাইল ফোন ও নগদ ৮ হাজার টাকাসহ দুই লাখ ১৮ হাজার টাকার মালামাল ছিনিয়ে নেয়। পরে জোরপুল নামক স্থানে চালক গাড়ির গতি কমালে ডাকাতরা নেমে যায়। 

এ ব্যাপারে সাভার থানার ওসি দীপক চন্দ্র সাহা জানান, ডাকাতির সঙ্গে সেলফী পরিবহণের ওই বাসের স্টাফদের সংশ্লিষ্টতা রয়েছে। বাসের চালক সাইফুল শেখ ও কন্ডাক্টর রাসেল শেখকে গ্রেফতার করে তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ডাকাতদের শনাক্ত করে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে বলে তিনি জানান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম