Logo
Logo
×

জাতীয়

সাবেক স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগকর্মী কারাগারে

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ মার্চ ২০২৩, ০৯:১৭ পিএম

সাবেক স্ত্রীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগকর্মী কারাগারে

রাজধানীর দক্ষিণখানে বাসা থেকে তুলে নিয়ে সাবেক স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ছাত্রলীগের কর্মী মারুফ হোসেন ওরফে সিফাতকে বুধবার বিকালে কারাগারে পাঠানো হয়েছে। গত মঙ্গলবার রাতে দক্ষিণখানের ফায়দাবাদের ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার মারুফ দক্ষিণখান ৪৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

পুলিশ ও ভুক্তভোগী নারীর পারিবারিক সূত্র বলেছে, মারুফ সহযোগীদের নিয়ে মঙ্গলবার সকালে দুই দফায় দক্ষিণখানে তার সাবেক স্ত্রীর বাড়িতে হামলা-ভাঙচুর চালান। একপর্যায়ে তাকে তুলে নিয়ে নিজের বাসায় সন্ধ্যা পর্যন্ত আটকে রেখে ধর্ষণ করেন।

ভুক্তভোগী তরুণীর বাবা পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার মোরশেদ আলমের কাছে মেয়েকে উদ্ধারের আকুতি জানান। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার ও মারুফকে গ্রেফতার করে।

এ ঘটনায় দক্ষিণখান থানায় হওয়া মামলার এজাহারের বরাতে পুলিশ জানায়, দুই বছর আগে মারুফ প্রেম করে ওই তরুণীকে বিয়ে করেন। বিয়ের পর তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। তখন থেকে মারুফ স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করছিলেন। নির্যাতন সইতে না পেরে গত ১ জানুয়ারি মারুফের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটান তিনি। 

এরপর থেকে মারুফ তাকে ও তার পরিবারের সদস্যদের চলাফেরায় প্রতিবন্ধকতা সৃষ্টি করছিলেন। হুমকি দিচ্ছিলেন তাকে তুলে নিয়ে ধর্ষণের। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার মারুফ চার-পাঁচজন সহযোগীকে নিয়ে সাবেক স্ত্রীর বাড়িতে হামলা চালান।

ওসি জাহাঙ্গীর হোসেন জানান, গতকাল মারুফকে আদালতে পাঠানো হয়। শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠিয়ে দেন। ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ ওঠা তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম