Logo
Logo
×

জাতীয়

চলচ্চিত্র পুরস্কার মঞ্চ কাঁপাবেন পূজা নিপুণ অপু ও দিঘীসহ যে তারকারা 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৩, ০২:৩৪ পিএম

চলচ্চিত্র পুরস্কার মঞ্চ কাঁপাবেন পূজা নিপুণ অপু ও দিঘীসহ যে তারকারা 

প্রতিবারের ন্যায় এবারও জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন শোবিজ অঙ্গনের তারকারা। বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বসবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১-এর আসর। 
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মন্ত্রী ড. হাছান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ অতিথি থাকবেন সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
অনুষ্ঠানটির সঞ্চালনা করবেন দেশের জনপ্রিয় দুই তারকা ফেরদৌস আহমেদ ও নুসরাত ফারিয়া। সেখানে পারফর্ম করবেন অপু বিশ্বাস, নিপুণ, তারিন, বাপ্পি চৌধুরী, জায়েদ খান, ইমন, নীরব, দীঘি, আঁচল, পূজা চেরি, ঐশী, তমা মির্জাসহ ২৬ শিল্পী। ধনধান্যে পুষ্পে ভরা, শুধু গান গেয়ে পরিচয়, হই হই রঙিলা, পিচ ঢালা এই পথটারে ভালো বেসেছি, বেদের মেয়ে জোছনা, কী জাদু করিলাসহ একাধিক গানের সঙ্গে পারফর্ম করবেন তারা। 
এ ছাড়া গান গেয়ে মঞ্চ মাতাবেন পার্থ বড়ুয়া, আঁখি আলমগীর, ইমরান, কোনাল, লিজা সাব্বির, নন্দিতা ও নিশিতা বড়ুয়া। বর্তমানে পুরোদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।  
এদিকে ২০২১ সালে চলচ্চিত্রে বিশেষ অবদান রাখায় ২৭ ক্যাটাগরিতে ৩৪টি পুরস্কার দেওয়া হবে শিল্পীদের। সেই সঙ্গে মুজিববর্ষের বিশেষ চলচ্চিত্রের পুরস্কার পাচ্ছে টুঙ্গিপাড়ার মিয়া ভাই। এ ছাড়া এবার যৌথভাবে আজীবন সম্মাননা পেতে যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন ও ডলি জহুর।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম