Logo
Logo
×

জাতীয় পার্টি

আ.লীগ-বিএনপিকে দেশের মানুষ আর ক্ষমতায় চায় না: চুন্নু

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৩৯ পিএম

আ.লীগ-বিএনপিকে দেশের মানুষ আর ক্ষমতায় চায় না: চুন্নু

জাতীয় পার্টি মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, ‘আওয়ামী লীগ উন্নয়নের চেয়ে দুর্নীতি বেশি করেছে। আওয়ামী লীগের আমলেই দেশ থেকে বেশি টাকা পাচার হয়েছে। আর বিএনপি দেশকে চারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছে। বিএনপির দুর্নীতি ও দুঃশাসনের কথা এখনো দেশের মানুষ ভোলেনি।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ও বিএনপিকে দেশের মানুষ আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। দেশের মানুষ জাতীয় পার্টিকে বিশ্বাস করে। দেশের মানুষ জাতীয় পার্টির ওপর আস্থা রাখতে চায়। জাতীয় পার্টিকেই দেশের মানুষ আবারও রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।’তাই জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। 

শনিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয় মিলনায়তনে মুজিবুল হক চুন্নু তার জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন। 

জাতীয় পার্টির নির্বাহী সদস্য মোখলেছুর রহমান ব্যক্তিগতভাবে মহাসচিবের জন্মদিনের এই অনুষ্ঠানের আয়োজন করেন। এর আগে পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন চুন্নু। 

মুজিবুল হক চুন্নু আরও বলেন, নেতৃত্বের প্রতি অবিচল থাকতে হবে। যারা দলীয় সিদ্ধান্তের বাইরে অবস্থান নেবেন তাদের ভবিষ্যৎ ভালো হবে না। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, এরশাদের রাজনৈতিক উত্তরসূরি হচ্ছেন তার ভাই জিএম কাদের এমপি। দেশ-বিদেশে এটাই প্রতিষ্ঠিত জিএম কাদেরের নেতৃত্বেই জাতীয় পার্টি ঐক্যবদ্ধ আছে। তার নেতৃত্বেই হুসেইন মুহম্মদ এরশাদের জাতীয় পার্টিকে সাফল্যের শিখরে নিয়ে যাবেন। 

এ সময় মুজিবুল হক চুন্নুকে শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মীর আব্দুস সবুর আসুদ, চেয়ারম্যানের উপদেষ্টা নুরুল ইসলাম তালুকদার এমপি, হেনা খান পন্নী, লাকী বেগম, জহিরুল হক জহির, খান মোহাম্মদ ইস্রাফিল খোকন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মমতাজ উদদীন, মো. খলিলুর রহমান খলিল, সাবেক সংসদ সদস্য কাজী ফারুক খান, ভাইস চেয়ারম্যান শফিউল্লাহ শফি, জাহাঙ্গীর আলম পাঠান, মো. জসীম উদ্দিন ভূঁইয়া, সালাহ উদ্দিন আহমেদ মুক্তি, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, দপ্তর সম্পাদক-২ এমএ রাজ্জাক খান প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম