Logo
Logo
×

অন্যান্য

হাসিনা পালালেও ষড়যন্ত্র থেমে নেই: অধ্যাপক মুজিবুর

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ পিএম

হাসিনা পালালেও ষড়যন্ত্র থেমে নেই: অধ্যাপক মুজিবুর

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বৈরশাসক শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেলেও পার্শ্ববর্তী দেশে বসে তিনি নিজ দেশের বিরুদ্ধে একটার পর একটা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন। 

তবে তার কোনো ষড়যন্ত্রই আর কাজে আসবে না জানিয়ে এই জামায়াত নেতা বলেন, দেশের মানুষ তাকে আর ফিরতে দেবে না।  

শনিবার সন্ধ্যায় রাজশাহী জেলা পরিষদ মিলনায়তনে জামায়াতের রাজশাহী পশ্চিম জেলার সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

অধ্যাপক মুজিবুর রহমান বলেন, শেখ হাসিনা যে গণহত্যা চালিয়েছেন সেটা পৃথিবীর ইতিহাসের জঘন্যতম একটি অপরাধ। তিনি নিজ দেশের মানুষকে দেখা মাত্রই গুলি করার নির্দেশ দিয়েছিলেন, যা কেবল ফ্যাসিস্ট সরকারের পক্ষেই সম্ভব। এজন্য তিনি এদেশের মানুষের কাছে আজীবন ঘৃণার পাত্র হিসেবে থাকবেন।

পুলিশের গুলি নিয়ে সাবেক এই সংসদ সদস্য বলেন, পুলিশের বেতনভাতা হয় জনগণের টাকায়। কিন্তু সেই দলীয় পুলিশ জনগণের ওপর গুলি করে অসংখ্য ছাত্র জনতাকে হত্যা করেছে। যা কখনই কাম্য হতে পারে না। এটি ইতিহাসের একটি জঘন্যতম কাজ। আওয়ামী লীগ তাদের শাসনামলে বিভিন্ন প্রতিষ্ঠানে তাদের দলীয় লোকদের বসিয়েছে, সবকিছুকে দলীয়করণ করেছে। এখন সেসব প্রতিষ্ঠানে নিরপেক্ষ লোক বসাতে হবে। না হলে জনগণের প্রত্যাশা পূরণ হবে না।

জামায়াতের রাজশাহী জেলা পশ্চিম শাখার আমীর অধ্যাপক আব্দুল খালেকের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারী মাওলানা আব্দুল খালেকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজশাহী অঞ্চলের পরিচালক অধ্যক্ষ সাহাবুদ্দিন প্রমুখ।


Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম