Logo
Logo
×

অন্যান্য

শহিদ আহনাফের পরিবারের পাশে তথ্য উপদেষ্টা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ পিএম

শহিদ আহনাফের পরিবারের পাশে তথ্য উপদেষ্টা

ছাত্র-জনতার অভ্যুত্থানে নিহত কলেজছাত্র আহনাফের পরিবারের সঙ্গে দেখা করেছেন অন্তবর্তীকালীন সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি এবং তথ্য ও সম্প্রচার উপদেষ্টা নাহিদ ইসলাম।

বুধবার মিরপুরের পাইকপাড়ায় আহনাফের বাসায় তার পরিবারের সঙ্গে দেখা করেন এই উপদেষ্টা।

এ সময় নাহিদ ইসলাম বলেন, গণঅভ্যুত্থানের সময় ছাত্ররা যেভাবে রাস্তায় নেমে এসেছিল, তাদের আত্মত্যাগের ফলে আজ আমরা নতুন স্বাধীন বাংলাদেশ পেয়েছি। খুব শিগগিরই সব শহিদ পরিবারের সদস্যদের নিয়ে একটি স্মরণসভা করা হবে। সেখানে আপনাদের উপস্থিতি কাম্য।

উপদেষ্টা বলেন, আন্দোলনে যারা শহিদ হয়েছেন, তাদের দেশ মনে রাখবে। নাম না জানা অনেক ছাত্র-জনতা এ আন্দোলনে শহিদ হয়েছে। তাদের তালিকা করা হচ্ছে। এখন পর্যন্ত ৮০০ জনের নাম পাওয়া গেছে। শহিদদের জন্যই আমরা বেঁচে আছি। স্বাধীনভাবে, প্রাণ খুলে কথা বলতে পারছি।

এ সময় আহনাফের ছোট ভাইয়ের পড়াশোনার খোঁজখবর নেন উপদেষ্টা এবং এখন থেকে যেকোনো সময়, যেকোনো প্রয়োজনে পরিবারের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দেন। এ সময় বাসায় আহনাফের মা-বাবা, দুই ভাই ও খালা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শহিদ শফিক উদ্দিন আহমেদ আহনাফ (১৭) রাজধানীর বিএএফ শাহীন কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট মিরপুর ১০ এ পুলিশের গুলিতে নিহত হয় সে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম