Logo
Logo
×

অন্যান্য

বঙ্গবন্ধু বাঙালি জাতিকে স্বাধীন করে সম্মানিত করেছেন: মুক্তিযুদ্ধমন্ত্রী

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পিএম

বঙ্গবন্ধু বাঙালি জাতিকে স্বাধীন করে সম্মানিত করেছেন: মুক্তিযুদ্ধমন্ত্রী

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রক্ত দিয়ে বাঙালি জাতিকে স্বাধীন করে সম্মানিত করেছেন। 

সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (সাগর-রুনি হল) মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।  

মহান স্বাধীনতা দিবস, জাতির পিতার ১০৪তম জন্মদিন এবং ১৪ জন শহিদ বদরি সাহাবির স্মরণে এ অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশ ওলামা মাশায়েখ ঐক্যজোট।

প্রধান অতিথির বক্তব্যে মোজাম্মেল হক বলেন, জাতির পিতা ইসলামিক ফাউন্ডেশন, মাদ্রাসা বোর্ড, কাকরাইল মসজিদ ও টঙ্গীর ইজতেমা ময়দান বরাদ্দ দিয়ে ইসলামের খেদমত করেছেন। তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কওমি বোর্ড তথা কওমি মাদ্রাসাকে স্বীকৃতি দিয়ে ইতিহাস গড়েছেন। 

বিশেষ অতিথির বক্তব্যে ধর্মমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেন, মাহে রমজানে যখন সবাই যার যার কাজে ব্যস্ত তখন ওলামা মাশায়েখ সংগঠনের সভাপতি মুফতি সিরাজী ও প্রকৃত আলেমরা স্বাধীনতা দিবস এবং বদরি সাহাবিদের স্মরণে কুরআনখানির আয়োজন করে দেশ ও জাতির কাজে নিজেদের কুরবানি করছেন। 

মুফতি আল্লামা আব্দুল হালিম সিরাজীর সার্বিক ব্যবস্থাপনা ও সভাপতিত্বে বক্তব্য রাখেন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাও. শওকত আমীন, সাধারণ সম্পাদক অধ্যাপক মাও. আখতারুজ্জামান, যুগ্ম সম্পাদক মাও. তাজাম্মুল হুসাইন খান, যুগ্ম সম্পাদক মুফতী আল আমীন, মাওলানা ইউসুফ সিদ্দিকী এবং দৈনিক হাওড় বার্তার সম্পাদক জাকির হোসাইন প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম