Logo
Logo
×

অন্যান্য

প্রশাসনে একাধিক কর্মকর্তার চুক্তিভিত্তিক নিয়োগ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৯ পিএম

প্রশাসনে একাধিক কর্মকর্তার চুক্তিভিত্তিক নিয়োগ

প্রশাসনে একজন অতিরিক্ত সচিব ও দুজন প্রকৌশলীকে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। এ ছাড়া জাতীয় সংসদের চিফ হুইপের সহকারী একান্ত সচিব (এপিএস) নিয়োগ দেওয়া হয়েছে। 

মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। 

জারি করা আদেশে অবসরে যাওয়া অতিরিক্ত সচিব মো. জহুরুল হককে ১২ ফেব্রুয়ারি থেকে ২০২৫ সালের ৩০ জুন পর্যন্ত স্টাব্লিশমেন্ট অব ডিজিটাল ল্যান্ড ম্যানেজমেন্ট সিস্টেম প্রকল্পের প্রকল্প পরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে। 

পৃথক আদেশে মো. দেলোয়ার হোসেন মজুমদারকে অবসর উত্তর ছুটি ও অন্যান্য সুবিধাদি স্থগিত ও অন্যান্য প্রতিষ্ঠান এবং সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে ১২ ফেব্রুয়ারি থেকে পরবর্তী দুই বছরের জন্য শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী হিসাবে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

পৃথক আদেশে একেএম মাকসুদুল ইসলামকে পূর্বের চুক্তির ধারাবাহিকতা ও অনুরূপ শর্তে যোগদানের তারিখ থেকে পরবর্তী এক বছরের জন্য হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সম্প্রসারণ (ফেইজ-২) প্রকল্প পরিচালক হিসাবে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

ভিন্ন এক আদেশে জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই- আলম চৌধুরীর অভিপ্রায় অনুযায়ী মোহাম্মদ ওয়াদুদ মিয়াকে তার সহকারী একান্ত সচিব (এপিএস) হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম