Logo
Logo
×

অন্যান্য

ষড়যন্ত্র করে লাভ নেই, ভোট হবে উৎসবমুখর: এলজিআরডিমন্ত্রী

Icon

কুমিল্লা ব্যুরো

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২৩, ১০:২৭ পিএম

ষড়যন্ত্র করে লাভ নেই, ভোট হবে উৎসবমুখর: এলজিআরডিমন্ত্রী

মাইকিং ও লিফলেট বিতরণে সরগরম কুমিল্লায় সংসদ নির্বাচন। পোস্টারে ছেয়ে গেছে পাড়া, মহল্লা। প্রচার-প্রচারণায় জমে উঠা মাঠে, ভোট প্রার্থনায় প্রার্থীরা যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

মঙ্গলবার কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম নির্বাচনি পথসভা করেন।

মনোহরগঞ্জের উপজেলার লক্ষণপুর ইউনিয়নের লক্ষণপুর নুরুল হক উচ্চ বিদ্যালয় মাঠ, সরসপুর ইউনিয়নের ভাউপুর, নাথেরপেটুয়া এবং বিপুলাসার ইউনিয়নে নির্বাচনি মতবিনিময় সভা ও গণসংযোগকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ সংসদ নির্বাচন দেশ ও আন্তর্জাতিকভাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ। দেশি-বিদেশি বিভিন্ন সাংবাদিক ও পর্যবেক্ষক সংস্থার প্রতিনিধিরা এ নির্বাচন পর্যবেক্ষণ করবেন। ইতোমধ্যে দেশ-বিদেশের মানুষের মধ্যে বাংলাদেশের নির্বাচন নিয়ে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। দেশে যখন নির্বাচনের উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে, ঠিক এমন সময়েও বিএনপি-জামায়াতসহ স্বাধীনতাবিরোধীরা নির্বাচন বানচালের ষড়যন্ত্রে মেতে রয়েছে। তবে তাদের নির্বাচন বানচালের ষড়যন্ত্র কোনোভাবেই সফল হবে না। ৭ জানুয়ারি উৎসবমুখর পরিবেশে দেশের মানুষ ভোটের মাধ্যমে নির্বাচন বানচালের ষড়যন্ত্রের জবাব দেবে।

এলজিআরডি মন্ত্রীর গণসংযোগ ও পথসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেনÑমনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার মো. আবদুল কাইয়ুম চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মো. কামাল হোসেন, লক্ষণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিন উদ্দিন চৌধুরী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম