Logo
Logo
×

অন্যান্য

বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না মা-শিশুর

তিন জেলায় সড়কে নিহত আরও ৪

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০২৩, ১০:২৫ পিএম

বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরা হলো না মা-শিশুর

লালমনিরহাটের কালীগঞ্জে বিয়ের দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা রিনা বেগম ও শিশু সন্তান রায়হান হাসান প্রাণ হারিয়েছেন। এছাড়া তিন জেলায় সড়কে নিহত হয়েছেন আরও চারজন। এরমধ্যে পিরোজপুরের নাজিরপুরে অটোচালক, টাঙ্গাইলের কালিহাতীতে বৃদ্ধা ও কিশোর এবং গাজীপুরে নারী রয়েছেন। এদিকে ময়মনসিংহের নান্দাইলে দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। প্রতিনিধিদের পাঠানো খবর : 

লালমনিরহাট : নিহত রিনা বেগম উপজেলার কাকিনা ইউনিয়নের মহিষামুড়ী এলাকার মনির হোসেন বাবুর স্ত্রী। রায়হান তাদের একমাত্র সন্তান। সোমবার রাতে দাওয়াত খেয়ে মোটরসাইকেলে স্ত্রী-সন্তান নিয়ে বাড়ি ফিরছিলেন বাবু। উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাকিনা চাপারতল পুলিশ ফাঁড়ির পাশে পৌঁছালে পেছন থেকে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারায় তার স্ত্রী ও সন্তান।

নাজিরপুর (পিরোজপুর) : উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের মাটিভাঙ্গা বাজার সংলগ্ন বড় ব্রিজ এলাকায় নিজ গাড়ির চাপায় নিহত হয়েছেন চালক মো. কালাম হাওলাদার। সোমবার রাতে দুর্ঘটনা ঘটে। কামাল জেলার নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলার পশ্চিম সোহাগদল গ্রামের আব্দুল রশিদ হাওলাদারের ছেলে।

কালিহতী (টাঙ্গাইল) : উপজেলার টাঙ্গাইল-ময়মনসিংহ-জামালপুর মহাসড়কের কালিহাতীর চাটিপাড়ায় বাস-ট্রাক-সিএনজির ত্রিমুখী সংঘর্ষে নিহত হয়েছেন বৃদ্ধা হিরামুন বেগম ও কিশোর আব্দুল্লাহ। আব্দুল্লাহ উপজেলার তারাবাড়ি গ্রামের সোহেল রানার ছেলে এবং জেলার ভূঞাপুর উপজেলার ঘাটান্দি শিয়ালখোল গ্রামের বাসিন্দা হিরামুন। মঙ্গলবারের এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

গাছা (গাজীপুর) : মহানগরীর গাছায় সোমবার সন্ধ্যায় ট্রাক চাপায় নিহত হয়েছেন নার্গিস আক্তার। তিনি জামালপুর জেলার বকশীগঞ্জ থানার পুরান বাট্টাজোর গ্রামের নূর মোহাম্মদের স্ত্রী। ঢাকা-ময়মসিংহ মহাসড়কের ভূষিরমিল এলাকায় রাস্তা পার হতে গেলে দুর্ঘটনা ঘটে।

নান্দাইল (ময়মনসিংহ) : মঙ্গলবার উপজেলার ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পালাহার আমলীতলায় সিলেটগামী শামীম এন্টাপ্রাইজের যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের এ সংঘর্ষ ঘটে। এতে অজ্ঞাতনামা ভ্যানটির চালকসহ ২০ বাসযাত্রী আহত হন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম