Logo
Logo
×

অন্যান্য

অতিরিক্ত সচিবসহ প্রশাসনে রদবদল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২২ অক্টোবর ২০২৩, ০৯:৪৮ পিএম

অতিরিক্ত সচিবসহ প্রশাসনে রদবদল

প্রশাসনে দুই অতিরিক্ত সচিব ও যুগ্ম সচিব পর্যায়ে পাঁচ কর্মকর্তার দপ্তর বদল করা হয়েছে। পাশাপাশি এক যুগ্ম সচিবকে ওএসডি করা হয়েছে। এ ছাড়া তিনজন সিনিয়র সহকারী সচিবের দপ্তর বদল করা হয়েছে। 

রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে রদবদলের প্রজ্ঞাপন জারি করা হয়। 

জারি করা আদেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নজরুল ইসলাম ও পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশের নির্বাহী পরিচালক অজয় কুমার চক্রবর্তীকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে বদলি করা হয়েছে।

বিআরটিএ-এর সচিব এটিএম কামরুল ইসলামকে সদস্য হিসাবে তাঁত বোর্ডে, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব আবু দাউদ মো. গোলাম মোস্তফাকে ওয়াকফ প্রশাসক, মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সচিব তরফদার মো. আক্তার জামিলকে পরিচালক হিসাবে একই সংস্থায়, পেটেন্ট ডিজাইন ও ট্রেডমার্ক অধিদপ্তরের ডেপুটি রেজিস্ট্রার মো. রাসেল সাবরিনকে পরিচালক হিসাবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরে, আরপিটিসির পরিচালক পারভেজ রায়হানকে স্থানীয় সরকার বিভাগের পরিচালক হিসাবে রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এবং জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব হাবিবুর রহমানকে ওএসডি করা হয়েছে। 

এ ছাড়া কুমিল্লা তিতাস উপজেলা নির্বাহী অফিসার এটিএম মোর্শেদকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে, ওএসডি সিনিয়র সহকারী সচিব শরিফুল ইসলামকে চিকিৎসা শিক্ষা ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ে এবং ওএসডি সিনিয়র সহকারী সচিব মো. আকরাম আলীকে অর্থ বিভাগে বদলি করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম