Logo
Logo
×

অন্যান্য

চাঁদের হাটের জাতীয় সম্মেলনে নতুন কমিটি

প্রেসিডিয়াম চেয়ারম্যান সাইফুল আলম

মুরশেদ সভাপতি, মুফদি সম্পাদক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৪ পিএম

প্রেসিডিয়াম চেয়ারম্যান সাইফুল আলম

জাতীয় শিশু কিশোর ও যুব কল্যাণ সংগঠন চাঁদের হাটের ষষ্ঠ জাতীয় সম্মেলনে কবি ও কথাশিল্পী মুজতবা আহমেদ মুরশেদ সভাপতি ও দৈনিক আনন্দবাজার সম্পাদক মুফদি আহমেদকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্যের কার্যকরী কমিটি নির্বাচিত করা হয়েছে। সংগঠনের জাতীয় প্রেসিডিয়াম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম। 

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে দিনব্যাপী আয়োজিত সম্মেলনে সারা দেশের সংগঠনের শাখাগুলো থেকে ৩ শতাধিক সদস্য ও কাউন্সিলর অংশ নেন। কাউন্সিল শেষে রাতে কমিটি ঘোষণা করা হয়। 

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ইয়াহিয়া সোহেলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নৌ-পরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। 

জাতীয় সম্মেলন প্রস্তুতি পরিষদের সদস্য সচিব মুফদি আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন- জাতীয় প্রেসিডিয়াম চেয়ারম্যান মোহাম্মদ জাকারিয়া পিন্টু, উপদেষ্টা সাইফুল আলম, আল তারেক, দিদারুল আলম, এসএম ফরিদউদ্দিন, জাতীয় সম্মেলন প্রস্তুতি পরিষদের আহ্বায়ক জামিউর রহমান লেমন, সহসভাপতি মুজতবা আহমেদ মুরশেদ, নজরুল ইসলাম চুন্নু প্রমুখ।

উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন- মোহাম্মদ জাকারিয়া পিন্টু, ফরিদুর রেজা সাগর, আফজাল হোসেন, ইমদাদুল হক মিলন, আব্দুর রহমান, মাহমুদ দিদার, খন্দকার আলমগীর, আল তারেক, দিদারুল আলম, এসএম ফরিদউদ্দিন ও সৈয়দ মাহফুজ উন নবী।

প্রেসিডিয়াম সদস্য হিসাবে আছেন- ফরিদ আহমেদ, মাহমুদা আকতার মিনা, জামিউর রহমান লেমন, শামীম পারভেজ, ইয়াহিয়া সোহেল, আমিরুল ইসলাম, ফৌজিয়া বেগম মায়া। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম