Logo
Logo
×

অন্যান্য

বঙ্গবন্ধুর সমাধিতে ডিএসইর নতুন পর্ষদের শ্রদ্ধা নিবেদন

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৮ মার্চ ২০২৩, ০৭:৩৫ পিএম

বঙ্গবন্ধুর সমাধিতে ডিএসইর নতুন পর্ষদের শ্রদ্ধা নিবেদন

ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) নতুন চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবুর নেতৃত্বে পরিচালনা পর্ষদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছে। 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মঙ্গলবার তারা জাতির পিতার সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। 

এ সময় উপস্থিত ছিলেন- ডিএসইর নতুন পরিচালক অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাহমুদ, মো. আফজাল হোসেন। 

এ ছাড়া তাদের সঙ্গে ছিলেন ডিএসইর শেয়ারহোল্ডার পরিচালক মো. শাকিল রিজভী, শরীফ আনোয়ার হোসেন, ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) এম. সাইফুর রহমান মজুমদার, প্রধান আর্থিক কর্মকর্তা সাত্তিক আহমেদ শাহ, সিনিয়র জেনারেল ম্যানেজার মো. ছামিউল ইসলাম, সিনিয়র জেনারেল ম্যানেজার ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান এবং ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শফিবুর রহমান প্রমুখ। 

উল্লেখ্য, গত ৫ মার্চ অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু ডিএসইর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তার আগে গত ২০ ফেব্রুয়ারি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং অ্যান্ড ইন্স্যুরেন্স বিভাগের অধ্যাপক ড. আবদুল্লাহ আল মাহমুদ, বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্রাফিক কমিশন বিভাগের সাবেক চেয়ারম্যান (সচিব) মো. আফজাল হোসেন এবং ওরাকল বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলাকে ডিএসইর স্বতন্ত্র পরিচালক হিসেবে অনুমোদন দেয় বিএসইসি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম