Logo
Logo
×

আইন-বিচার

চিকিৎসক বুলবুল হত্যা: পাঁচ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন ২১ জুন

Icon

আদালত প্রতিবেদক

প্রকাশ: ২৫ মে ২০২৩, ১০:৪৮ পিএম

চিকিৎসক বুলবুল হত্যা: পাঁচ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন ২১ জুন

রাজধানীর মিরপুরে দন্ত চিকিৎসক আহমেদ মাহী বুলবুল হত্যা মামলায় পাঁচ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য ২১ জুন দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার ঢাকার ১৩তম অতিরিক্ত মহানগর দায়রা জজ কুদরত-এ-ইলাহী এ দিন ধার্য করেন। এদিন মামলার অভিযোগ গঠনের শুনানির জন্য দিন ধার্য ছিল। এদিন আসামিরা আইনজীবী নিয়োগ করবে বলে সময় চান। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে ২১ জুন দিন ধার্য করেন।

২০২২ সালের ২৭ মার্চ ভোর সাড়ে ৫টার দিকে দুর্বৃত্তের ছুরিকাঘাতে দন্ত চিকিৎসক আহমেদ মাহী বুলবুল নিহত হন। এ ঘটনায় নিহত চিকিৎসকের স্ত্রী শাম্মী আক্তার শান্তি বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেন। তদন্ত শেষে মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর জোনাল টিমের পরিদর্শক (নিরস্ত্র) মুহাম্মদ দেলোয়ার হোসেন আদালতে চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে বলা হয়, আহমেদ মাহী বুলবুল দন্ত চিকিৎসক ও প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন। তিনি ঠিকাদারি কাজের জন্য নোয়াখালী যাওয়ার উদ্দেশে ২৭ মার্চ ভোর সোয়া ৫টায় বাসা থেকে বের হয়ে রিকশায় শেওড়াপাড়া বাসস্ট্যান্ডে রওনা হন। পশ্চিম কাজীপাড়ার নাভানা ফার্নিচার শোরুমের সামনে প্রধান সড়কের ওপর পৌঁছলে আসামি রিপন ও রাসেল রিকশাটির গতিরোধ করে কাছে যা যা আছে তা দিয়ে দিতে বলে চিকিৎসক বুলবুলকে। না দিলে সঙ্গে থাকা ছুরি দিয়ে আঘাত করার ভয় দেখায়। বুলবুল মোবাইল ফোন দিতে না চাওয়ায় রিপন তার ঊরুতে আঘাত করে জখম করে মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। 

মামলার আসামিরা হলেন- মো. রায়হান ওরফে সোহেল আপন, রাসেল হোসেন হাওলাদার, আরিয়ান খান হৃদয়, সোলায়মান ও রিপন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম