Logo
Logo
×

আইন-বিচার

ধর্ষণ মামলায় বড় মনির ও তার স্ত্রীর জামিন স্থগিত

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৩, ১০:০৮ পিএম

ধর্ষণ মামলায় বড় মনির ও তার স্ত্রীর জামিন স্থগিত

গোলাম কিবরিয়া বড় মনির। ফাইল ছবি

ধর্ষণ মামলায় টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড় মনির ও তার স্ত্রী নিগার আফতাবকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন চেম্বার আদালত। 

একই সঙ্গে আগামী দুই সপ্তাহের মধ্যে তাদেরকে টাঙ্গাইলের আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে। 

জামিন স্থগিতে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে রোববার আপিল বিভাগের চেম্বার বিচারপতি এম ইনায়েতুর রহিম এ আদেশ দেন। আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল সারওয়ার হোসেন বাপ্পী। আসামিদের পক্ষে ছিলেন অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন।

এর আগে ১৭ এপ্রিল ধর্ষণ মামলায় টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির ও তার স্ত্রী নিগার আফতাবকে হাইকোর্ট চার সপ্তাহের জামিন দেন। বিচারপতি ইকবাল কবির ও বিচারপতি একেএম রবিউল হাসানের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। পরে এই জামিন আদেশ স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ।

এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ৫ এপ্রিল রাতে টাঙ্গাইল সদর থানায় বড় মনিরের বিরুদ্ধে মামলা হয়। এ ছাড়া তার স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়েছে। মামলায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা বলে উল্লে­খ করা হয়েছে। মেডিকেল বোর্ডও মেয়েটি অন্তঃসত্ত্বা বলে প্রমাণ পেয়েছে। মামলার পরদিন কিশোরী আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম