Logo
Logo
×

চাকরি

প্রজ্ঞাপন জারিতে রোববার পর্যন্ত সময় বেঁধে দিলেন ৩৫ প্রত্যাশীরা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২৪, ০৯:২০ পিএম

প্রজ্ঞাপন জারিতে রোববার পর্যন্ত সময় বেঁধে দিলেন ৩৫ প্রত্যাশীরা

সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা নিয়ে গঠিত পর্যালোচনা কমিটির সুপারিশের ভিত্তিতে প্রজ্ঞাপন জারির জন্য রোববার পর্যন্ত সময় বেঁধে দিলেন ৩৫ প্রত্যাশী শিক্ষার্থীরা। আগামীকালের মধ্যে প্রজ্ঞাপন না দেওয়া হলে আগামী সোমবার বেলা ১১টায় আবার আন্দোলনে নামার হুঁশিয়ারি দেন তারা।

শনিবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি কার্যালয়ে আন্দোলনকারীদের পক্ষ থেকে এসব তথ্য তুলে ধরেন আন্দোলনের অন্যতম সমন্বয়ক মো. রুমান কবির।

সমন্বয়ক রুমান কবির বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের গঠিত কমিটি বয়স বাড়ানোর সুপারিশ করলেও এখনো প্রজ্ঞাপন জারি করেনি সরকার। আমরা কমিটির সদস্যদের সঙ্গে যোগাযোগ করেছি। তারা বলেছেন, তাদের সুপারিশের পর প্রজ্ঞাপনের দায়িত্ব সরকারের।

বৃহস্পতিবার প্রজ্ঞাপন জারির কথা ছিল। কিন্তু তা দেওয়া হয়নি। রোববারের মধ্যে প্রজ্ঞাপন যদি না দেওয়া হয়, তাহলে সোমবার বেলা ১১টায় আবার আন্দোলনে নামব আমরা।

সংবাদ সম্মেলনে আরও কথা বলেন আবু সাইদ সাদ ও সানিয়া সুমি। তারা বলেন, প্রজ্ঞাপন জারি দীর্ঘায়িত করা হলে চাকরিপ্রত্যাশী সাধারণ শিক্ষার্থীরা আবার মাঠে নেমে আসবেন। এতে স্বৈরাচারের দোসররা আন্দোলনকে ভিন্ন দিকে প্রবাহিত করার চেষ্টা করতে পারে। সুতরাং শিক্ষার্থীদের বারবার মাঠে নামিয়ে স্বৈরাচারের দোসরদের সুযোগ করে দেবেন না। আমরা সরকারকে সহযোগিতা করতে চাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম