Logo
Logo
×

চাকরি

সরকারি বিদ্যুৎ কোম্পানিতে চাকরির সুযোগ

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২৪, ১২:৫২ পিএম

সরকারি বিদ্যুৎ কোম্পানিতে চাকরির সুযোগ

সহকারী ব্যবস্থাপক (কেমিস্ট) পদে বাংলাদেশ সরকারের শতভাগ মালিকানাধীন প্রতিষ্ঠান কোল পাওয়ার জেনারেশন কোম্পানি বাংলাদেশ লিমিটেড জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (কেমিস্ট)

পদসংখ্যা: ১

যোগ্যতা: সরকার বা বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে রসায়ন অথবা ফলিত রসায়নে ৪ বছর মেয়াদি স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি বা কেমিকৌশলে বিএসসি ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি প্রাপ্তদের আবেদন গ্রহণযোগ্য হবে না। গ্রেডিং পদ্ধতিতে পাশের ক্ষেত্রে জিপিএ ৫-এর স্কেলে ন্যূনতম ৩.৫০ এবং সিজিপিএ ৪-এর স্কেলে ন্যূনতম ২.৭৫ প্রাপ্ত হতে হবে। বিদেশ থেকে অর্জিত ডিগ্রিধারী প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত ইকুইভ্যালেন্স সনদের কপি জমা দিতে হবে। প্রার্থীর অংশগ্রহণমূলক নেতৃত্বের গুণাবলি থাকতে হবে এবং বাংলা ও ইংরেজিতে যোগাযোগে দক্ষতাসহ কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

বয়সসীমা: ১৮ জানুয়ারি ২০২৪ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের জন্য ৩২ বছর।

চাকরির ধরন: প্রাথমিকভাবে ৩ বছরের জন্য চুক্তি ভিত্তিতে নিয়োগযোগ্য। সন্তোষজনক কর্মমূল্যায়নের ভিত্তিতে ব্যবস্থাপনা পরিচালক, সিপিজিসিবিএলের অনুমোদনক্রমে চাকরির মেয়াদ ৬০ বছর বয়স পর্যন্ত নবায়নযোগ্য।

মূল বেতন: ৫২,০০০ টাকা (গ্রেড-৮)

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের epgcbl.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটিতে চাকরির সুযোগ

সরকারের কোন মন্ত্রণালয়ে কত পদ খালি?

এসআইবিএলে ২ পদে চাকরির সুযোগ

আবেদনের সময়সীমা: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, রাত ১১টা পর্যন্ত।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম