Logo
Logo
×

আন্তর্জাতিক

ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা চালানোয় খুশি ইরান প্রেসিডেন্ট

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৪, ০৪:৪৮ এএম

ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা চালানোয় খুশি ইরান প্রেসিডেন্ট

ইরান প্রেসিডেন্ট পেজশকিয়ান

সম্প্রতি হামাস, হিজবুল্লাহ এবং ইরানের সিনিয়র কমান্ডারদের হত্যার জবাবে মঙ্গলবার ইসরাইলকে লক্ষ্য করে দুশো ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইরান। যার মধ্যে বেশ কিছু ক্ষেপণাস্ত্র ইসরাইলের ভূমিতে আঘাত হেনেছে। আর এই হামলার প্রশংসা করে সামাজিক যোগাযোগমাধ্যমে এক্সে পোস্ট দিয়েছেন ইরান প্রেসিডেন্ট মাসুদ পেজেশকিয়ান।

ইসরাইলের বিরুদ্ধে তেহরানের ক্ষেপণাস্ত্র হামলাকে ইসরাইলের আগ্রাসনের জবাবে চূড়ান্ত প্রতিক্রিয়া হিসাবে প্রশংসা করেছেন মাসুদ পেজশকিয়ান।

এক্সে এই হামলার প্রতিক্রিয়া জানিয়ে তিনি লিখেছেন, ‘বৈধ অধিকার অনুযায়ী, এ অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা ও নিরাপত্তার লক্ষ্যে ইরান ইহুদিবাদী শাসকদের আগ্রাসনের জন্য একটি নিষ্পত্তিমূলক প্রতিক্রিয়া তৈরি করেছে।’

এছাড়াও দখলদার ইসরাইলের ওপর ইরানের ‘বীরত্বপূর্ণ’ ক্ষেপণাস্ত্র হামলার প্রশংসা করেছে ফিলিস্তিনি স্বাধীনতাকামী সংগঠন হামাস। মঙ্গলবার এক বিবৃতিতে ইরানের প্রশংসা করে গাজায় ইসরাইলের বিরুদ্ধে লড়াইরত এই গোষ্ঠীটি। খবর বিবিসির।

বিবৃতিতে বলা হয়, আমাদের দখল করা ভূখণ্ডের বিস্তীর্ণ এলাকা লক্ষ্য করে ইরানের রেভল্যুশনারি গার্ড যে ক্ষেপণাস্ত্র  হামলা চালিয়েছে, তাদের আমরা অভিনন্দন জানাই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম