Logo
Logo
×

আন্তর্জাতিক

প্রচারণার বিষয়ে সমালোচনা করায় নিকি হ্যালিকে যা বললেন ট্রাম্প 

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ০২:০২ পিএম

প্রচারণার বিষয়ে সমালোচনা করায় নিকি হ্যালিকে যা বললেন ট্রাম্প 

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান ও সাউথ ক্যারোলাইনার সাবেক গভর্নর নিকি হ্যালির কাছ থেকে যে সমর্থন পেয়েছেন তার প্রশংসা জানায়। ট্রাম্প বলেন, আমি নিকির (হ্যালি) সঙ্গে লড়াই করে জিতেছি। 

বৃহস্পতিবার নিউ জার্সির বেডমিনস্টারে নিজের গলফ ক্লাবে সাংবাদিকদের ট্রাম্প এসব কথা বলেন। তিনি বলেন, আমি কৃতজ্ঞ যে তিনি আমাকে সমর্থন করেছেন। 

হ্যালির সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, রিপাবলিকান প্রেসিডেন্ট পদপ্রার্থীর উচিত তার ডেমোক্র্যাটিক প্রতিদ্বন্দ্বী ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে নিয়ে ঘ্যানঘ্যান করা বন্ধ করা এবং এর পরিবর্তে নীতিগত বিষয়গুলোতে মনোনিবেশ করা। আপনি এই জিনিসগুলোতে জিততে পারবেন না। আমেরিকানরা বুদ্ধিমান। তাদের সঙ্গে এমন আচরণ করুন যেন তারা স্মার্ট। এটা তার কথা নয়। এটা আমেরিকান জনগণের কথা। 

ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে হ্যালি বলেন, তাদের সঙ্গে কথা বলুন এবং তাদের জানান যে আপনাদের ভোট দরকার।

হ্যালির বক্তব্যের জবাবে ট্রাম্প বলেন, আমি মনে করি আমি খুব শান্তভাবে প্রচারণা চালাচ্ছি। মানে, আমরা এখানে আছি। কোনো চিৎকার চেঁচামেচি নেই। এখন আপনি বলবেন, তিনি বকবক করেছেন, আমি খুব শান্ত মানুষ। বিশ্বাস করুন আর নাই করুন। আমি তার পরামর্শের প্রশংসা করি, কিন্তু আমাকে আমার মতো করতে দিন। 

তিনি বলেছিলেন যে তিনি তার নিজস্ব উপায়ে হ্যালির বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন এবং দক্ষিণ ক্যারোলিনায় এমন সংখ্যার ব্যবধানে জিতেছিলেন যা এর আগে কেউ কখনও দেখেনি। আমি মনে করি, সে (হ্যালি) একজন ভালো নারী। আমি তার সমর্থন পেলে খুশি হব। তিনি আমাকে সমর্থন দিয়েছেন বলেও জানান ট্রাম্প।

সূত্র: এনডিটিভি

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম