Logo
Logo
×

আন্তর্জাতিক

ধর্ষণকাণ্ডে মমতাকে একহাত নিলেন শ্রীলেখা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৪, ০৯:৩৫ এএম

ধর্ষণকাণ্ডে মমতাকে একহাত নিলেন শ্রীলেখা

রাতে দখলের পরের দিন ১৫ অগস্ট ফের অনেকে আরজি কর হাসপাতালে গিয়েছিলেন প্রতিবাদ জানাতে। তাদের মধ্যে অন্যতম ছিলেন টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি সেখানে গিয়ে সরাসরি মুখ্যমন্ত্রী মমতাকে একাধিক প্রশ্ন ছুঁড়ে দেন। জানিয়ে দেন অন্য অনেকে ক্ষমতা এবং অর্থের কাছে বিকিয়ে গেলেও তিনি কোনো দিন বিকিয়ে যাবেন না।

এদিন নবরস টকিজকে দেওয়া একটি সাক্ষাৎকারে শ্রীলেখা মিত্র জানান, আরে ধনধান্যে পুষ্পে ভরা, আপনি ছাড়ুন তো দিদি। আপনি অনেক নাটক করেন। আপনি ওই সিরিয়ালে, ২১ জুলাইয়ের মঞ্চে সাদা পোশাক পরে চশমা পরে গিয়ে বসে থাকেন। অনেক নাটক করেছেন। 

তিনি বলেন, আমি জানি এর পরে আপনারা আমার আরও খারাপ অবস্থা করবেন। এমনিতেই করেছেন। আরও করবেন আমি জানি। কিন্তু সবাইকে আপনি কিনতে পারেননি। আর তাদের মধ্যে একজন শ্রীলেখা মিত্র। সরি।

এরপরই অভিনেত্রীকে কন্যাশ্রী প্রকল্প, পুজোয় ক্লাবকে অনুদান দেওয়া নিয়েও প্রশ্ন তোলেন তিনি। অভিনেত্রী বলেন, এই যে কন্যাশ্রী প্রকল্পের যে টাকাটা দিচ্ছেন, এই যে ৮৫ হাজার টাকা ক্লাবে দিচ্ছেন মাটির দুর্গাপুজো করার জন্য আর এখানকার মেয়েরা, ওরা কেউ দুর্গা সেটা বলছি না। সাধারণ মেয়ে। সাধারণ মেয়ে একজন, তার কোনো নিরাপত্তা নেই। তার আরেকটা বাড়ি হল তার ওয়ার্ড যেখানে সে কাজ করছে সেখানে তার কোনো নিরাপত্তা নেই। আপনি কি কন্যাশ্রী করছেন? ওই টাকায় হাসপাতালগুলোকে উন্নত করুন না। আসল অপরাধীদের ধরুন না, নিজের দলের হলেও একটা উদাহরণ তৈরি করুন না।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম