Logo
Logo
×

আন্তর্জাতিক

তুরস্কে দুর্ঘটনায় প্রাণ হারালেন রাশিয়ান সুন্দরী বাইকার 

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ০৬:২১ পিএম

তুরস্কে দুর্ঘটনায় প্রাণ হারালেন রাশিয়ান সুন্দরী বাইকার 

ছবি সংগৃহীত

নেট দুনিয়ায় নিজের পরিচিতি অন্যমাত্রায় নিয়ে গিয়েছিলেন রাশিয়ান সুন্দরী বাইকার তাতায়ানা ওজোলিনা। পৃথিবীর বিভিন্ন দেশে বাইকে ঘুরে তার ভিডিও সামাজিকমাধ্যমে শেয়ার করতেন তিনি। তবে সে যাত্রা আর স্থায়ী হল না রাশিয়ান এই সুন্দরীর।  

তুরস্কে ভয়ংকর এক গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হয়েছে তার। বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

রাশিয়ার সবচেয়ে সুন্দরী বাইকারদের অন্যতম ভাবা হয় তাতায়ানা ওজোলিনাকে।  সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মোটোতানয়া’ নামেও পরিচিত ছিলেন তিনি। বাইক চালিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়ানোর পাশাপাশি সামাজিকমাধ্যমে সেটা তুলে ধরতেন ওজোলিনা।  

সেই সব ভিডিওতে বুঁদ হয়ে থাকতো বহু নেটিজেন। আর সেখান থেকে কোটি কোটি টাকা আয় করতেন তিনি। এবার নিজের অদম্য শখ সেই বাইক চালাতে গিয়েই তুরস্কে দুর্ঘটনায় প্রাণ দিলেন তিনি।

জানা যায়, বিএমডব্লিউ বাইকে চড়ে দুই সঙ্গীকে নিয়ে তুরস্ক গিয়েছিলেন ৩৪ বছর বয়সি ওজোলিনা। কিন্তু তুর্কি ভ্রমণ শেষে নিজ দেশে আর ফেরা হয়নি তার। ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুর্ঘটনাস্থলেই মৃত্যু হল তাঁর।

ইউটিউবে তাতায়ানার চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ২০ লক্ষেরও বেশি।  ইনস্টাগ্রামে তাঁকে অনুসরণকারীর সংখ্যা ১০ লক্ষ ছাড়িয়েছিল। নারী বাইক চালকদের অ্যাডভেঞ্চারের জন্য বিশ্বব্যাপী পরিচিত ছিলেন তিনি।

নিজের শেষ ইনস্টাগ্রাম পোস্টে তাতায়ানা জানিয়েছিলেন, তাঁকে ইউরোপে ঢোকার অনুমতি দেওয়া হয়নি। এরপরেই তুরস্কের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। 

তুরস্কে যাওয়ার আগে তিনি লিখেলেন, ‘আমি সুন্দর, ঊষ্ণ, অতিথিপরায়ণ তুরস্ককে জয় করতে যাচ্ছি’। 

ইংলিশ সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, ওজোলিনার বাইকটিকে অন্য রাইডার গ্রুপের মাধ্যমে কারণে খেই হারায়।  যার ফলে হঠাৎ ব্রেক ফেলে। পরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। অ্যাম্বুলেন্স আসার আগেই তার মৃত্যু হয়। তার ১৩ বছর বয়সী ছেলেসহ পুরো পরিবার মানসিকভাবে কঠিন পরিস্থিতিতে রয়েছে ।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম