Logo
Logo
×

আন্তর্জাতিক

স্বামী অন্য নারীর সঙ্গী, বিচ্ছেদের ঘোষণা দিলেন দুবাইয়ের রাজকুমারী

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ১৮ জুলাই ২০২৪, ০৬:১৪ পিএম

স্বামী অন্য নারীর সঙ্গী, বিচ্ছেদের ঘোষণা দিলেন দুবাইয়ের রাজকুমারী

ছবি সংগৃহীত

দুবাইয়ের আলোচিত রাজকুমারী শেইখা মাহরা বিনতে মোহাম্মদ বিন রশিদ আল মাকতুম ইনস্টাগ্রামে এক পোস্ট দিয়ে তার ব্যবসায়ী স্বামীকে তালাক দিয়েছেন। তার স্বামীর নাম শেখ মানার বিন মোহাম্মদ বিন রশিদ বিন মানা আল মাকতুম। একই রাজপরিবারের সদস্য তারা।

গত বছরের মে মাসে শেখ মানার সঙ্গে বিয়ে হয় দুবাইয়ের শাসক মোহাম্মদ বিন রশিদ আল মাকতুমের মেয়ে শেইখা মাহরার। এই দম্পতির ঘরে দুই মাস বয়সি এক পুত্র সন্তানও রয়েছে।

শেইখা মাহরা যা লিখেছেন তাতে ধারণা করা হচ্ছে তার স্বামী পরকীয়ায় জড়িয়েছেন। নিজেকে আর শেখ মানারের স্ত্রী নয় বলেও দাবি করেন তিনি।

ইনস্টাগ্রামে শেইখা মাহরা লিখেছেন, ‘প্রিয় স্বামী, আপনি অন্য সঙ্গী নিয়ে আছেন। তাই আমি আপনাকে তালাক দিলাম। তালাক, তালাক, তালাক।  ভালো থাকবেন। আপনার সাবেক স্ত্রী। ’

গত এক বছরের বেশি সময়জুড়ে ইনস্টাগ্রামে তার স্বামীর সঙ্গে যেসব ছবি পোস্ট করা ছিল, সব ছবি মুছে দিয়েছেন শেইখা মাহরা। বিচ্ছেদের ওই পোষ্টে নেটিজেনদের অনেকে নানা মন্তব্য করছে।  

অনেকে বলছে, ইনস্টাগ্রাম হয়তো হ্যাকারের খপ্পরে পড়েছে।  আবার কারও দাবি, সত্যিই ঘটেছে এই ঘটনা। আবার অনেকে প্রশ্ন তুলেছেন ইসলামি বিধি মোতাবেক আদৌ এভাবে তালাক দেওয়া যায় কি না।


 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম