Logo
Logo
×

আন্তর্জাতিক

অনন্ত আম্বানির হাতির নকশা করা ব্রোচটির দাম জানেন কত?

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২৪, ০৮:০৩ পিএম

অনন্ত আম্বানির হাতির নকশা করা ব্রোচটির দাম জানেন কত?

ছবি : সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে এখন আলোচনার কেন্দ্র আম্বানি বাড়ির বিয়ে। শুক্রবার চার হাত এক হয়েছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। কনিষ্ঠ পুত্রের বিয়েতে যে রাজকীয় আয়োজন করেছেন মুকেশ-নীতা, তা দেখে গোটা ভারতের চোখ ধাঁধিয়ে গিয়েছে। খবর আনন্দবাজারের। 

তিন মাস আগে থেকে শুরু হয়েছে বিয়ের উদযাপন। অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের জমকালো আয়োজন দেখে খানিকটা বোঝা গিয়েছিল ‘পিকচার আভি বাকি হ্যায়’। বিয়ের প্রতিটি অনুষ্ঠানজুড়ে চমকের পর চমক ছিল। অতিথি তালিকাও কম চমকপ্রদ নয়। তেমনি আম্বানিদের সাজগোজও ছিল দেখার মতো। 

মেমেরু থেকে বিয়ে- নতুন বউ রাধিকার প্রতিটি ‘লুক’ নিয়ে চলছে চর্চা। মণীশ মলহোত্রা, আবু জনি সন্দীপ খোসলার পোশাকে রাধিকা কখনো হয়ে উঠেছে রূপকথার নায়িকা, আবার কখনো রাজরানীর বেশে সেজে উঠেছেন। তবে সাজগোজে কম যান না অনন্তও।

প্রতিটি অনুষ্ঠানে সাজ বদলে গিয়েছে অনন্তের। কখনো লাল শেরওয়ানি, আবার কখনো কালো গলাবন্ধে সাজেন তিনি। তবে পোশাক যা-ই হোক, বুকপকেটের জায়গায় একটি ব্রোচ সব সময়ই পরতে দেখা গিয়েছে অনন্তকে। বিভিন্ন পশুর মোটিভে তৈরি সেই ব্রোচ। এর আগে সিংহের মোটিভ করা ব্রোচ নিয়ে বেশ হইচই হয়েছিল। তবে বিয়ের দিন যে ব্রোচটি পরেন অনন্ত সেটি সবচেয়ে নজর কেড়েছে। 

বিয়েতে অনন্ত পরেছিলেন কমলা রঙের গলাবন্ধ শেরওয়ানি। শেরওয়ানির সাতটি বোতামই হীরার। সেটা অবশ্য নতুন কিছু নয়। এর আগেও সোনার জরির কাজ করা শেরওয়ানি পরেছেন অনন্ত আম্বানি। তাই তার পোশাকের চেয়ে নজর কাড়ল হাতির মোটিভ করা ব্রোচটি। বাঁ দিকের বুকের কাছে শেরওয়ানির সঙ্গে আটকানো ছিল ব্রোচটি। এই ব্রোচটি পুরোটাই কাটা হীরার তৈরি। এই ব্রোচটির দাম নিয়েও শুরু হয়েছে আলোচনা। অনেকেই বিভিন্ন দাম অনুমান করেছেন। 

তবে জিয়া ভন্সালী নামের একজন গয়নার ব্লগার দাবি করেছেন, এই ব্রোচটির দাম ১৪ কোটি টাকার মতো। এটা জানার পর অনেকেরই মত- এটা পুরোপুরি সত্যি না হলেও, কাছাকাছি দামের হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম