Logo
Logo
×

আন্তর্জাতিক

নিরাপত্তারক্ষীদের ধন্যবাদ দিলেন ট্রাম্পকন্যা ইভাঙ্কা

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২৪, ০১:২৮ পিএম

নিরাপত্তারক্ষীদের ধন্যবাদ দিলেন ট্রাম্পকন্যা ইভাঙ্কা

ছবি: সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণকালে পেনসিলভানিয়ায় গুলিবিদ্ধ হয়েছেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বন্দুকধারী ট্রাম্পকে হত্যার উদ্দেশে গুলি চালালেও শেষ পর্যন্ত ব্যর্থ হয় নিরাপত্তারক্ষীদের কারণে। ট্রাম্পের কানে গুলি লাগার পর দ্রুতই নিরাপত্তারক্ষীরা তাকে স্টেজ থেকে সরিয়ে নেয়। ফলে ট্রাম্পের ওপর নতুন করে আর কোনো গুলি চালানোর সুযোগ পাননি বন্দুকধারী। যে জন্য এবার নিরাপত্তায় নিয়োজিত সিক্রেট সার্ভিসকে ধন্যবাদ জানিয়েছেন তার কন্যা ইভাঙ্কা ট্রাম্প।  

বাবার জীবন বাঁচানোয় নিরাপত্তারক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ইভাঙ্কা একটি বিবৃতি দিয়েছেন। যেখানে তিনি বলেন, ‘আমার বাবার জন্য এবং পেনসিলভানিয়ার বাটলারে আজকের নির্বোধ সহিংসতায় অন্য যারা শিকার হয়েছেন তাদের ভালবাসা এবং প্রার্থনার জন্য আপনাকে ধন্যবাদ। আমি সিক্রেট সার্ভিস এবং অন্যান্য সমস্ত আইন প্রয়োগকারী কর্মকর্তাদের কাছে তাদের দ্রুত এবং সিদ্ধান্তমূলক পদক্ষেপের জন্য কৃতজ্ঞ। আমি আমার দেশের জন্য প্রার্থনা করছি। আমি তোমাকে সর্বদা ভালোবাসি বাবা।’

ট্রাম্পের ওপর হামলাকারীর পরিচয় পাওয়া গেছে

এদিন ট্রাম্পের নির্বাচনি প্রচার সমাবেশে যোগ দিয়েছিলেন হাজার হাজার ট্রাম্প সমর্থক। যা একটি নিউজ চ্যানেলে লাইভ ধারণ করা হয়েছিল। এ সময় সমাবেশের এক পর্যায়ে ট্রাম্পের কানে গুলি লাগলে সাবেক এই প্রেসিডেন্টকে ঘিরে ধরে সিক্রেট সার্ভিসের সদস্যরা। তবে এসময়ও মজা করেছেন ট্রাম্প। মাইকে ট্রাম্পকে বলতে শোনা গেছে ‘আগে আমাকে আমার জুতা পেতে দাও।’ যদিও তাকে দ্রুতই নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়েছিল।

সাবেক মার্কিন প্রেসিডেন্টের নির্বাচনি প্রচারে এমন হামলা যা নির্বাচনের পরিস্থিতিকে আরও অস্থিতিশীল করে তুলবে বলে ধারণা করা হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম