Logo
Logo
×

আন্তর্জাতিক

অনন্ত রাধিকার বিয়েতে বরিস জনসন টনি ব্লেয়ার ইভাঙ্কা ট্রাম্প

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ০৫:৫৩ পিএম

অনন্ত রাধিকার বিয়েতে বরিস জনসন টনি ব্লেয়ার ইভাঙ্কা ট্রাম্প

স্বামী জ্যারেড কুশনারের সঙ্গে বসে আছেন ট্রাম্পকন্যা ইভাঙ্কা। ছবি: বিবিসি

বড়লোকের বিরাট কারবার। এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলের বিয়ে বলে কথা! রাজআয়োজন চলছে মুম্বাইয়ে। অতিথি তালিকায় আছেন যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী বরিস জনসন, টনি ব্লেয়ার, যুক্তরাষ্ট্রের রেসলার ও অভিনেতা জন সিনা, রিয়েলিটি তারকা কিম কারদাশিয়ান প্রমুখ। 

মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও ফার্মা টাইকুন হিসেবে পরিচিত বীরেন, শায়লা মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের বিয়ে উপলক্ষে চলছে চারদিনব্যাপী অনুষ্ঠান। এর শেষ হবে সোমবার।

এ উপলক্ষে মুম্বাইয়ের বেশিরভাগ সড়ক বন্ধ করে দেওয়া হয়েছে। মার্চ থেকে চলছে নানা আয়োজন। পারফর্ম করতে আমন্ত্রণ জানানো হয় পপস্টার রিহানা ও জাস্টিন বিবারকে। 

এ বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তোলপাড় চলছে। বলিউডের কোন তারকার পর কোন তারকা যাচ্ছেন, বের হছেন তা নিয়ে মিনিটে মিনিটে আপডেট দেওয়া হচ্ছে।

বিয়েতে ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ, স্যামসাং এর সিইও হ্যান জং হি, বিল গেটস ও সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা টাম্প, ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোও উপস্থিত হয়েছেন।

সস্ত্রীক হাজির হয়েছেন কিং খান শাহরুখ, ভারতীয় ক্রিকেট তারকা জসপ্রিত বুমরাহ। আরও হাজির হয়েছেন নিক জোনাস ও প্রিয়াংকা চোপড়া, দিপীকা পাড়ুকোনসহ আরও অনেক তারকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম