Logo
Logo
×

আন্তর্জাতিক

হ্যারির সঙ্গে নিজের ভবিষ্যৎ নিরাপদ মনে করছেন না মেগান!

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৪, ০৭:১১ পিএম

হ্যারির সঙ্গে নিজের ভবিষ্যৎ নিরাপদ মনে করছেন না মেগান!

প্রিন্স হ্যারি ও মেগান মারকেল। ছবি: সংগৃহীত

প্রিন্স হ্যারি এবং মেগান মারকেলের দাম্পত্য জীবন আবার খবরের শিরোনাম হচ্ছে। তবে এবার ব্রিটিশ রাজপরিবারের সঙ্গে কোনো দ্বন্দ্ব নয়, বরং তাদের নিজেদের মধ্যেই নাকি কলহ তৈরি হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিররকে রাজপরিবার নিয়ে লেখালেখি করা টম কুইন জানিয়েছেন, হ্যারির সঙ্গে নিজের ভবিষ্যৎ নিরাপদ মনে করছেন না মেগান।

মিররের সঙ্গে আলাপে বিষয়টি খোলাসা করে কুইন বলেন, ‘হ্যারি এবং মেগানের মধ্যে কলহ বাড়ছে। এর মূল কারণ হচ্ছে, মেগান যেভাবে তার ভবিষ্যৎ নিয়ে ভেবেছিলেন, তার জীবন এখন সেভাবে এগোচ্ছে না।’

বেকহ্যামদের সঙ্গে মেগান মার্কেলের সম্পর্কে চিড় ধরেছিল যে কারণে

রাজপ্রাসাদ থেকে বের হয়ে যুক্তরাষ্ট্রে বসবাস শুরু করার পর তাদের নিয়ে সংবাদমাধ্যমের আগ্রহ কমে গেছে বলেও মনে করেন মেগান। এমনটা জানিয়ে কুইন যোগ করেন, ‘ওর (মেগান) খবরে থাকতে ভালো লাগে। বেশকিছু জরিপে দেখা গেছে, যুক্তরাষ্ট্রের সাধারণ মানুষের মধ্যে হ্যারি ও মেগানকে নিয়ে এখন আর খুব একটা আগ্রহ নেই।’

এদিকে গত বছর স্পটিফাইয়ে মেগানের পডকাস্ট ‘আরকিটাইপস’ বন্ধ হয়ে যায়। এই পডকাস্টের জন্য স্পটিফাইয়ের সঙ্গে ২ কোটি ডলারের চুক্তি হয়েছিল। স্পটিফাই পডকাস্টটি দ্বিতীয় সিজনের জন্য রিনিউ না করাতে হতাশ হয়েছেন মেগান। এই পডকাস্ট বন্ধ হয়ে যাওয়ার ফলে এখন বেকার সময় কাটছে তার।

যদিও মিরর জানিয়েছে, হ্যারি-মেগান জুটির কিছু প্রজেক্ট পাইপলাইনে রয়েছে। এর মধ্যে মেগানের লাইফস্টাইল ব্র্যান্ড আমেরিকান রিভিয়েরা অরচার্ডের রান্নার অনুষ্ঠান, প্রিন্স হ্যারির পোলো শো এবং স্পটিফাই সরে যাওয়ার পর অন্য কোনো প্রতিষ্ঠানের সঙ্গে মিলে ‘আরকিটাইপস’ পডকাস্টের নতুন সংস্করণ নিয়ে আসতেও কাজ চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম