Logo
Logo
×

আন্তর্জাতিক

অমিত শাহর সঙ্গে কী হয়েছিল খোলাসা করলেন সেই বিজেপি নেত্রী

Icon

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২৪, ০১:৫৮ পিএম

অমিত শাহর সঙ্গে কী হয়েছিল খোলাসা করলেন সেই বিজেপি নেত্রী

প্রকাশ্যে আঙুল তুলে দলীয় নেত্রীকে শাসাচ্ছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ! বিতর্কিত একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। বিতর্ক আরও বাড়িয়েছেন তামিলনাড়ু বিজেপির সোশাল মিডিয়া সেলের ভাইস প্রেসিডেন্ট। এক্স হ্যান্ডেলে পোস্ট করে তিনি লিখেছেন, প্রকাশ্যেই দলীয় নেত্রীকে হয়তো বকাবকি করছিলেন শাহ।

তবে বিজেপি নেত্রী তামিলিসাই সৌন্দররাজন বৃহস্পতিবার সন্ধ্যায় এক্স-এর একটি পোস্টে বলেন, লোকসভা ভোটের ফলাফল ঘোষণার পরে তিনি প্রথমবারের মতো অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন এবং দু’জন “পোস্ট-পোল ফলোআপ” সম্পর্কে কথা বলছিলেন। “

“গতকাল যখন আমি আমাদের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র সঙ্গে ২০২৪ সালের নির্বাচনের পর প্রথমবারের মতো এপিতে দেখা করি, তিনি আমাকে পোস্ট পোল ফলোআপ এবং চ্যালেঞ্জগুলোর মুখোমুখি হওয়ার বিষয়ে জিজ্ঞাসা করতে ফোন করেছিলেন।

“আমি যখন বিস্তারিত বলছিলাম, অত্যন্ত উদ্বেগের সঙ্গে সময়ের স্বল্পতার কারণে, তিনি রাজনৈতিক ও নির্বাচনী এলাকায় নিবিড়ভাবে কাজ করার পরামর্শ দিয়েছিলেন। এখানে কোনো শাসানোর বিষয় নেই। 

মিসেস সুন্দররাজন দক্ষিণ চেন্নাই লোকসভা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তিনি ডিএমকের তমিঝাচি থাঙ্গাপান্ডিয়ানের কাছে নির্বাচনে হেরেছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম