Logo
Logo
×

আন্তর্জাতিক

বিমানে মারামারি ভিডিও ভাইরাল

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৯ মে ২০২৪, ১০:১৪ পিএম

বিমানে মারামারি ভিডিও ভাইরাল

লোকাল বাস এবং ট্রেনে সিট নিয়ে এক যাত্রীর সঙ্গে আরেক যাত্রীর তর্ক-বিতর্ক নিত্যঘটনা। মাঝে-মধ্যে এসি বাস এবং ট্রেনেও এ সমস্যা দেখা যায়। 

কিন্তু বিমানে সিট নিয়ে তর্ক-বিতর্ক হবে কেউ কল্পনাই করেনি। অথচ তাই হলো। বিমানের টিকিটের ওপরই সিট নির্ধারণ করে দেওয়া থাকে। চাইলেও অন্যের সিটে বসা যায় না।

অথচ সিট নির্ধারিত থাকা সত্ত্বেও অন্যের সিট দখল করায় মাঝ আকাশে বিমানে মারামারিতে জড়িয়ে পড়েন দুই যাত্রী। সেই ভিডিও ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সিট নিয়ে চলন্ত বিমানে দুই যাত্রীর তুমুল মারপিট চলছে। ইভা এয়ারের বিমান যাচ্ছিল তাইওয়ান থেকে ক্যালিফোর্নিয়ায়। সেই বিমানেই একটি সিট নিয়ে দুই যাত্রীর মারপিট দেখা যায়।

নিউইয়র্ক পোস্টের খবর বলা হয়েছে ঘটনাটি মঙ্গলবারের। বিমানে এ মারপিটের কারণ হচ্ছে এক যাত্রী অন্য যাত্রীর সিট নিয়ে নেওয়ায়। 

বিমান যখন মাঝ আকাশে তখনই শুরু হয় বিপত্তি। এক যাত্রীর পাশে থাকা সহযাত্রী তখন খুবই কাশছিলেন। তখনই ওই যাত্রী নিজের সিট বদল করে নেন। তার চোখে পড়ে বিমানে একটি সিট খালি রয়েছে। সেখানে বসতে যান ওই যাত্রী। বসেও পড়েন। এরপর সেই সিটের যাত্রী এসে নিজের সিটে অন্য কাউকে বসতে দেখে রেগে আগুন বনে যান। 

ওই সিটের যাত্রী তার জায়গায় বসা ব্যক্তিকে মারধর করলে তিনিও বসে থাকেননি। তাদের সেই মারামারির ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল। 

ভিডিওতে দেখা যায় ফ্লাইট অ্যাটেনডেন্টরা মারামারিতে ব্যস্ত দুই যাত্রীকে শান্ত করার চেষ্টা করছেন। পরে বেশ কয়েকজন যাত্রী এসে তাদের দূরে নিয়ে যান।

জানা যায় ইভা এয়ারের BR08 এই বিমানে মারপিটের ঘটনা ঘটে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম