Logo
Logo
×

আন্তর্জাতিক

নববধূকে ইমরান খানের ছবি উপহার দিল বর

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২৪, ০৭:১৪ পিএম

নববধূকে ইমরান খানের ছবি উপহার দিল বর

পাকিস্তানের জেলে বন্দি দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তবে মানুষের হৃদয়ের উচ্চাসনে এখনো জায়গা রয়েছে তার। দেশজুড়ে তার রয়েছে অসংখ্য ভক্ত-সমর্থক। ইমরান খানের প্রতি ভালোবাসা প্রকাশ করতে নানা সময়ে নানান কিছু করেন তারা। সম্প্রতি এমনই আরেক ঘটনার সাক্ষী হয়েছেন পাকিস্তানের একটি বিয়ের অনুষ্ঠানের অতিথিরা। বিয়ের দিনে নববধূর জন্য কেনা উপহারটি খুলতেই দেখা গেল ইমরান খানের একটি ফ্রেমে বাঁধা ছবি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের কনেকে ইমরান খানের ফ্রেমবন্দি ছবি উপহার দিচ্ছেন বর। এই অপ্রত্যাশিত উপহারটি দেখে আনন্দ প্রকাশ করে হাসিতে ফেটে পড়েন কনে এবং বিয়ের অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।

ভিডিওতে দেখা যায়, বর মঞ্চে দাঁড়িয়ে আছেন। তিনি তার নববধূর জন্য কেনা উপহারটির মোড়ক খুলছেন। এটির ভিতরে কী আছে, তা দেখার সঙ্গে সঙ্গে উচ্ছ্বসিত হয়ে ওঠেন নববধূ। এরপর বর গর্বের সঙ্গে বিয়ের অতিথিদের সামনে ইমরান খানের ফ্রেম করা ছবিটি ঘুরিয়ে ধরেন। উপহার দেখে আনন্দ প্রকাশ করে হাসিতে ফেটে পড়েন অতিথিরা।

এরপর অতিথিদের উল্লাসের মধ্যে বর-কনে দুজনে ফ্রেমটি একসঙ্গে ধরে আনন্দের সঙ্গে ছবির জন্য পোজ দেন।

৩০ এপ্রিল শেয়ার করার পর ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম সাইট এক্সে ৭ লাখেরও বেশি ভিউ হয়েছে এবং ১৭০০- এর বেশি মানুষ সেটিতে লাইক দিয়েছেন। অস্বাভাবিক এই উপহারের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। কিছু ব্যবহারকারী এটিকে একটি ‘সাধারণ ঘটনা’ বলছেন আবার কিছু মানুষ বলছেন অভিনব।

একজন ব্যবহারকারী লিখেছেন, অবশ্যই আমার ভালোবাসার মানুষকে বিয়ে করার সময় আমিও এমনটা করব।

আরেকজন মন্তব্য করেছেন, ইমরান খানের সঙ্গে সম্পর্ক কোনো রাজনৈতিক সংশ্লিষ্টতা নয়, এটি একটি ভালোবাসার গল্প।

প্রসঙ্গত, ২০২২ সালের এপ্রিলে পাকিস্তানের সংসদে বিরোধীদের অনাস্থা ভোটে হেরে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। তবে তার দল পিটিআইয়ের অভিযোগ, যুক্তরাষ্ট্রের মদদেই ইমরান খানকে ক্ষমতাচ্যুত করা হয়েছে।

ক্ষমতাচ্যুত হওয়ার পর থেকে একের পর এক আইনি জটিলতার মধ্য দিয়ে যাচ্ছেন তারকা ক্রিকেটার থেকে জনপ্রিয় রাজনীতিক বনে যাওয়া ইমরান। মাত্র দুই বছরের মধ্যে তার বিরুদ্ধে অফিসিয়াল সিক্রেটস অ্যাক্ট, সন্ত্রাস, দুর্নীতি ও অন্যান্য বিভিন্ন অভিযোগে দুই শতাধিক মামলা হয়েছে।

যদিও এসব মামলা রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে দায়ের করা হয়েছে বলেই দাবি করে আসছেন ইমরান ও তার দল পিটিআই। তোশাখানা দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে গত আগস্ট থেকে তিনি কারাগারে রয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম