Logo
Logo
×

আন্তর্জাতিক

কপাল ফেটে হাসপাতালে মমতা

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৪ মার্চ ২০২৪, ১০:৫২ পিএম

কপাল ফেটে হাসপাতালে মমতা

গুরতর আহত হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। বাড়ির আঙ্গিনায় হাঁটতে গিয়ে আহত হয়েছেন তিনি। আকস্মিক এ দুর্ঘটনায় কপালের মাঝ বরাবর ফেটে গেছে তার। ক্ষতস্থান থেকে গলগল করে রক্ত ঝরছে। সেই রক্ত কপাল বেয়ে গলায় পৌঁছেছে। ঘটনায় আহত মমতাকে দ্রুত কলকাতার এসএসকেএম হামপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার তার রক্তমাখা তিনটি ছবি অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের ভেরিফাইড এক্স অ্যাকাউন্টে প্রকাশ করা হয়েছে। খবর পেয়ে আত্মীয়স্বজনসহ দলীয় নেতারা ভিড় করছেন হাসপাতালে। ইতোমধ্যেই দশজনের মেডিকেল টিম গঠন করা হয়েছে। এনডিটিভি। 

এক্সে প্রকাশিত ছবির ক্যাপশনে মুখ্যমন্ত্রীর জন্য দোয়া চাওয়া হয়েছে। লেখা ছিল, আমাদের চেয়ারম্যান মমতা ব্যানার্জি গুরুতর আহত হয়েছেন। দয়া করে তার জন্য আপনারা সবাই প্রার্থনা করুন। স্থানীয় গণমাধ্যম বলছে, বৃহস্পতিবার কালীঘাটের বাসভবন চত্বরে হাঁটছিলেন মুখ্যমন্ত্রী মমতা। সেই সময়েই কোনোভাবে পড়ে যান তিনি। সামনের দিকে ঝুঁকে পড়ে যাওয়ায় কপালের মাঝ বরাবর ক্ষত হয় তার। তবে এখনো পুরো ঘটনাটি স্পষ্ট নয়। তার তৎক্ষণাৎই তার চিকিৎসার ব্যবস্থা করা হয়। ডাক্তাররা জানিয়েছেন, কপালে সেলাই করতে হবে। কেননা ক্ষত অংশটি বেশ গভীর বলেই জানা গেছে। 

খবর পেয়েই এসএসকেএম হাসপাতালে পৌঁছে গিয়েছেন মমতার ভাইপো তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন দুপুরেই জলপাইগুড়ির ময়নাগুড়িতে সভা করেছিলেন অভিষেক। সেখান থেকে কলকাতা ফিরেই তিনি সোজা এসএসকেএম হাসপাতালে যান

অভিষেক ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর কপালে গভীর ক্ষত হয়েছে। কীভাবে এই ঘটনা ঘটল, তা এখনই স্পষ্ট নয়। তবে হাঁটার সময় মমতা পড়ে গিয়েছেন বলেই মনে করা হচ্ছে। আবার কেউ তাকে ধাক্কা দিয়েছেন কিনা, সে সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

অভিষেকের পাশাপাশি হাসপাতালে গিয়েছেন তার মা লতা বন্দ্যোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী ও কলকাতার মেয়র ফিরহাদ হাকিমও। গিয়েছেন মমতার ছোট ভাই স্বপন ওরফে বাবুনও। গতকালই বাবুনের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার কথা ঘোষণা করেছিলেন মমতা। আজ, আহত দিদিকে দেখতে হাসপাতালে সেই বাবুনও। এদিকে, মমতার আরোগ্য কামনা করে এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম