Logo
Logo
×

আন্তর্জাতিক

৯২ বছর বয়সে ষষ্ঠবারের মতো বাগদান সারলেন রুপার্ট মারডক, পাত্রী কে?

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ মার্চ ২০২৪, ০২:০৯ পিএম

৯২ বছর বয়সে ষষ্ঠবারের মতো বাগদান সারলেন রুপার্ট মারডক, পাত্রী কে?

ছবি: সংগৃহীত

ফের বাগদান সারলেন ধনকুবের ও মিডিয়া মোগল রুপার্ট মারডক। ৯২ বছর বয়সী এই মিডিয়া টাইকুনের এটি ষষ্ঠ বাগদান। পাত্রী ৬৭ বছর বয়সি এলেনা জুকোভা, একজন অবসরপ্রাপ্ত রাশিয়ান আণবিক জীববিজ্ঞানী।

জানা গেছে, কয়েক মাস ধরে ডেটিংয়ের পর বাগদান করেছেন রুপার্ট মারডক ও এলেনা জুকোভা। তাদের বিয়ের অনুষ্ঠানটি চলতি বছর ক্যালিফোর্নিয়ায় মারডকের মোরাগা ভিনেয়ার্ড অ্যান্ড এস্টেটে অনুষ্ঠিত হবে।

বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, এলেনার সঙ্গে বাগদানটি মারডকের ষষ্ঠ বাগদান হলেও বিয়েটি হবে মারডকের পঞ্চম বিয়ে। রুপার্ট মারডক গত বছর ফক্স অ্যান্ড নিউজ কর্পের চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ান। 

এর আগে মারডকের সঙ্গে যাদের বিয়ে হয়েছিল, তারা হলেন- প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক অ্যানা মান, চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেং এবং যুক্তরাষ্ট্রের মডেল ও অভিনেত্রী জেরি হল।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমসই প্রথম তার বাগদানের এই খবরটি সামনে আনে। প্রভাবশালী এই সংবাদমাধ্যমটির মতে, চলতি বছরের জুনে মারডকের এই বিবাহ হবে বলে নির্ধারিত হয়েছে এবং আমন্ত্রণপত্রগুলো ইতোমধ্যেই পাঠানো হয়েছে। এর আগে, গত বছরের এপ্রিলে আকস্মিকভাবে নিজেদের বাগদান বাতিল করেন রুপার্ট মারডক ও অ্যান লেসলি স্মিথ।

গেল গ্রীষ্মের শেষেই যুক্তরাষ্ট্রে তাদের বিয়ে সম্পন্ন হওয়ার কথা ছিল। তবে সাবেক ওই নারী পুলিশ কর্মকর্তার সঙ্গে বাগদান বাতিলের পর থেকেই রুশ বিজ্ঞানী এলেনা জুকোভার সঙ্গে অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত মারডক ডেট করছিলেন বলে গুজব ছড়িয়ে পড়ে।

সূত্র: বিবিসি

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম