Logo
Logo
×

আন্তর্জাতিক

হার্টঅ্যাটাকে স্বামীর মৃত্যু, সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৪০ পিএম

হার্টঅ্যাটাকে স্বামীর মৃত্যু, সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা

অভিষেক আহলুওয়ালি ও অঞ্জলি।ছবি:সংগৃহীত।

ভারতের নয়াদিল্লির গাজিয়াবাদের এক তরুণ দম্পতি অভিষেক আহলুওয়ালি (২৫) ও অঞ্জলি। এই দম্পতি গত বছরের ৩০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সোমবার দিল্লির একটি চিড়িয়াখানা পরিদর্শনে গিয়েছিলেন তারা। সেখানে থাকাবস্থায়ই হঠাৎ বুকে ব্যথা অনুভব করতে শুরু করেন অভিষেক। খবর এনডিটিভি।

এর পর অঞ্জলি বন্ধুদের ফোন করে তার স্বামীকে প্রথমে গুরুতেগ বাহাদুর হাসপাতালে নিয়ে যান। পরবর্তী সময়ে তাকে সফদরজং হাসপাতালে রেফার করা হয়। সেখানেই অভিষেককে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। তারা অভিষেকের মৃত্যুর কারণ হিসেবে হার্টঅ্যাটাককে চিহ্নিত করেন। 

এর পর সেদিন রাত ৯টা নাগাদ গাজিয়াবাদের বৈশালীর আহলকন অ্যাপার্টমেন্টে নববিবাহিত দম্পতির বাড়িতে তার মরদেহ পৌঁছায়। স্বামীর মৃত্যুর শোক সইতে না পেরে অঞ্জলি তাদের সপ্তম তলার বারান্দায় গিয়ে ঝাঁপ দেন। এর পর গুরুতর আহতাবস্থায় তাকে বৈশালীর ম্যাক্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  সেখানেই আজ ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অঞ্জলি।

আরও পড়ুন:বিয়ের জন্য যুবককে অপহরণ করলেন তরুণী, অতঃপর…

অভিষেকের আত্মীয় ববিতা বলেন, 'মৃতদেহ বাড়িতে আনার পর সে (অঞ্জলি) পাশে বসে কাঁদতে থাকে। তার পর হঠাৎ করে উঠে বারান্দার দিকে দৌড়ে যায়। আমি ভেবেছিলাম সে লাফ দিতে যাচ্ছে। আমি তার পেছনে দৌড়ে যাই। কিন্তু আমি যাওয়ার আগেই অঞ্জলি সাত তলা থেকে লাফ দেন'।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম