Logo
Logo
×

আন্তর্জাতিক

মিয়া সাহেব! এই নির্বাচনে যা ঘটেছে তা নজিরবিহীন: শাহবাজকে ফজলুর রহমান

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৪৫ পিএম

মিয়া সাহেব! এই নির্বাচনে যা ঘটেছে তা নজিরবিহীন: শাহবাজকে ফজলুর রহমান

সম্প্রতি অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে ভোট জালিয়াতি ও কারচুপির অভিযোগ করেছেন পাকিস্তানের প্রভাবশালী রাজনীতিক ও জমিয়তে উলামায়ে ইসলামের (জেইউআই-এফ) প্রধান মাওলানা ফজলুর রহমান।

মঙ্গলবার পাকিস্তান মুসলিম লিগের (এন) চেয়ারম্যান শাহবাজ শরিফ মাওলানা ফজলুর রহমানের বাসভবনে দেখা করতে গেলে এ অভিযোগ করেন তিনি। ইসলামাবাদে অনুষ্ঠিত এ বৈঠকে পাকিস্তান মুসলিম লীগের উচ্চপর্যায়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। খবর জিয়ো নিউজ উর্দূর।  

মাওলানা ফজলুর রহমান বলেন, আমরা সব সময় দেশ ও জাতির জন্য ত্যাগ স্বীকার করেছি, কিন্তু আমাদের ম্যান্ডেট চুরি হয়ে গেছে। দলের সংখ্যাগরিষ্ঠ সদস্যের অভিমত আমাদের বিরোধী আসনে বসতে হবে।

সূত্রের খবর, মাওলানা ফজলুর রহমান শাহবাজ শরিফকে বলেন, মিয়া সাহেব! এই নির্বাচনেও আমাদের সঙ্গে যা ঘটেছে তা নজিরবিহীন। আমি অবশ্যই মজলিসে শূরার সভায় আপনাদের পরামর্শ উপস্থাপন করব। আশা করি পাকিস্তানের জনগণের কল্যাণ ও উন্নতির জন্য ইতিবাচক সিদ্ধান্ত নেওয়া হবে।

বৈঠকে শাহবাজ শরিফ মাওলানা ফজলুর রহমানকে বলেন, আমরা সবসময় আপনার কাছ থেকে দিকনির্দেশনা নিই, এই সময়ে দেশ ও জাতির আপনাকে আবার প্রয়োজন। বিশ্বাস করুন, এই সময়ে কেউ খুশি মনে সরকারে অংশ নিতে চাচ্ছে না। আপনি আবার আমাদের সবাইকে নির্দেশনা দেবেন। 

সূত্রের খবর, বৈঠকে মাওলানা ফজলুর রহমান শাহবাজ শরিফকে তার আপত্তির কথাগুলো জানান এবং ভোটে জমিয়তের সঙ্গে জাল-কারচুপির অভিযোগ করেন।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম