Logo
Logo
×

আন্তর্জাতিক

বেলুচিস্তানে সন্ত্রাসী হামলা ব্যর্থ, নিহত ৬

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ জানুয়ারি ২০২৪, ০৩:৩৭ পিএম

বেলুচিস্তানে সন্ত্রাসী হামলা ব্যর্থ, নিহত ৬

বেলুচিস্তানে সন্ত্রাসী হামলা ব্যর্থ, নিহত ৬

পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশে একটি সন্ত্রাসী হামলা ব্যর্থ করে দিয়েছে নিরাপত্তা বাহিনী। এ সময় অন্তত ছয় হামলাকারী নিহত হয়েছে। প্রদেশটির অন্তর্বর্তীকালীন সরকারের তথ্যমন্ত্রী জান আচাকজাই মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন। 

তিনি বলেছেন, সোমবার দিবাগত রাতে প্রদেশের মাচ শহরে নিরাপত্তা বাহিনী তিনটি সন্ত্রাসী হামলা ব্যর্থ করার পর ছয় জঙ্গি নিহত হয়েছে।

নিরাপত্তা কর্মকর্তাদের বরাত দিয়ে ডন জানিয়েছে, নিরাপত্তা বাহিনী সোমবার রাতে প্রাদেশিক রাজধানী থেকে প্রায় ৭০ কিলোমিটার দূরে মাচ শহরে রকেট এবং অত্যাধুনিক অস্ত্র ব্যবহার করে হামলা চালানোর চেষ্টা করে। এ সময় নিরাপত্তা বাহিনীর সমন্বিত অভিযানে তা ব্যর্থ করে দেওয়া হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, যদিও আচাকজাই প্রাথমিকভাবে হামলার জন্য আসলাম আচো গোষ্ঠীর সাথে যুক্ত সন্ত্রাসীদের দায়ী করেছিলেন, কিন্তু পরে নিষিদ্ধ বেলুচিস্তান লিবারেশন আর্মির (বিএলএ) মাজিদ ব্রিগেড দায় স্বীকার করে।

আচাকজাই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ বলেন, নিরাপত্তা বাহিনী তাৎক্ষণিকভাবে হামলার জবাব দেয় এবং নিজেদের অবস্থান নেয়। কয়েক ঘণ্টা ধরে সন্ত্রাসী ও নিরাপত্তা বাহিনীর মধ্যে বন্দুকযুদ্ধ চলে। এ সময় ছয় সন্ত্রাসী নিহত হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম