Logo
Logo
×

আন্তর্জাতিক

টিভিতে লাইভ চলাকালে নারী প্রেজেন্টারকে ‘চুমু’ দিয়ে বিয়ের প্রস্তাব, ভিডিও ভাইরাল 

Icon

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ০১:১৫ পিএম

টিভিতে লাইভ চলাকালে নারী প্রেজেন্টারকে ‘চুমু’ দিয়ে বিয়ের প্রস্তাব, ভিডিও ভাইরাল 

ছবি:সংগৃহীত

পছন্দের মানুষকে বিয়ের প্রস্তাব দিতে প্রেমিকরা নানা ধরনের কাণ্ড ঘটিয়ে থাকেন। কখনো নিজের সাধ্যের মধ্যে সর্বোচ্চ ত্যাগের চেষ্টা করেন। আবার কখনো ব্যতিক্রমী কোনো কিছু উপহার দিয়ে প্রস্তাব দেন। একটিই উদ্দেশ্য থাকে, সেটি হচ্ছে— পছন্দের মানুষকে খুশি করা। তবে এবার পছন্দের মানুষকে খুশি করতে ব্যতিক্রম কাণ্ড ঘটিয়েছেন এক যুবক।

তিনি টিভিতে লাইভ খবর পড়াকালীনই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন যুবক। এ ধরনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন ফাঁদে পা দিলেন পরীমনি

টিভি চ্যানেলে খবর পড়ছিলেন মার্কিন সঞ্চালিকা কর্নেলিয়া নিকোলসন। হঠাৎ বুঝতে পারেন স্টুডিওর বাঁদিক থেকে তার দিকে হাতে ফুলের তোড়া নিয়ে কেউ এগিয়ে আসছেন। এর পরই খবর পড়া থামিয়ে দেন। তাকিয়ে দেখেন হাতে আংটি নিয়ে দাঁড়িয়ে তার বয়ফ্রেন্ড রিলি নাজেল।

উভয়েই একই নিউজ চ্যানেলে কাজ করেন। রিলি ওই চ্যানেলের রিপোর্টার। মিষ্টি ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসিতে অন-এয়ার রেকর্ড করা হয়েছিল।

ওই ভিডিওটিতে দেখা যায় নিকলসন অরসিবি টিভির একজন উপস্থাপক। একটি টেলিপ্রম্পটার থেকে খবর পড়ছিলেন ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে খবরটি তার সম্পর্কে। নাজেল তার পরে একটি তোড়া এবং একটি আংটি নিয়ে স্টুডিওতে প্রবেশ করেন।

তিনি বলেন, কর্নেলিয়া এবং আমি প্রায় চার বছর আগে মন্টানায় একটি নিউজ স্টেশনে দেখা করি। তার মধ্যে একটি আশ্চর্যজনক ব্যক্তিত্ব আছে, সে আমার ঘর আলোকিত করে রাখবে। এর পরেই কর্নেলিয়াকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন নাজেল। 

কর্নেলিয়া, দৃশ্যত অবাক হয়ে গেছিলেন। তার চোখের জল বাধ মানেনি। আনন্দের অশ্রুর সঙ্গে তিনি নাজেলের প্রস্তাবটি গ্রহণ করেন এবং বাম হাত বাড়িয়ে দেন আংটি পরার জন্য। রিলি আংটি পরিয়ে দিতেই একে অপরকে চুন্বন করেন তারা। 

ভিডিও নজর কেড়েছে অনেক নেটিজেনেরই। বলছেন,এমন মিষ্টি প্রেমপ্রস্তাব পেতে কার না ইচ্ছে করে!
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম