Logo
Logo
×

আন্তর্জাতিক

ভয়ানক ঝুঁকিতে ইমরান খানের জীবন: বুশরা বিবি

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ০৪:১৫ এএম

ভয়ানক ঝুঁকিতে ইমরান খানের জীবন: বুশরা বিবি

পাকিস্তানের কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবি স্বামীর স্বাস্থ্য নিয়ে সুপ্রিমকোর্টের কাছে উদ্বেগ জানিয়েছেন। 

তিনি বলেছেন, ইমরান খানের শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। তার জীবন ভয়ানক ঝুঁকির মুখে রয়েছে। তার স্বাস্থ্যের বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখার জন্য সর্বোচ্চ আদালতের প্রতি অনুরোধও জানিয়েছেন তিনি। 
গত মঙ্গলবার কারাগারে স্বামী ইমরান খানের সঙ্গে দেখা করেন বুশরা বিবি। এরপর শুক্রবার সুপ্রিমকোর্টে যান তিনি।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়ার প্রতিবেদন মতে, বুশরা তার আইনজীবী রিফাকাত হুসাইন শাহের মাধ্যমে সুপ্রিমকোর্টে একটি এফিডেভিট বা হলফনামা জমা দেন। তাতে ইমরান খানের স্বাস্থ্যের বিষয়টি বিবেচনা করে সুপ্রিমকোর্টকে এ বিষয়ে হস্তক্ষেপের অনুরোধ জানান তিনি। 

ওই এভিডেভিট অনুযায়ী, বুশরা বিবি সুপ্রিমকোর্টকে জানিয়েছেন, ইমরান খানে স্বাস্থ্যের অনেক অবনতি হয়েছে। বন্দি হওয়ার পর গত কয়েক দিনে তার ওজন অনেকটাই কমে গেছে। বিশেষ করে তার দুই বাহুর মাংসপেশি চিকন হয়ে গেছে। 

তিনি আরও বলেছেন, ’৭০ বছর বয়সি একজন মানুষের স্বাস্থ্যের এমন অবনতি তার জীবনের জন্য ঝুঁকিপূর্ণ হতে পারে। আশঙ্কা করা হচ্ছে, তার জীবন ভয়ানক হুমকির মুখে। এজন্য মাননীয় আদালতের প্রতি বিনীতি প্রার্থনা, মাননীয় আদালত বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখবেন।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম