Logo
Logo
×

আন্তর্জাতিক

অন্য নারীর সঙ্গে চ্যাট: স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন বক্সার আমির খান 

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০২৩, ০৫:২৪ পিএম

অন্য নারীর সঙ্গে চ্যাট: স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন বক্সার আমির খান 

ব্রিটিশ-পাকিস্তানি বক্সার আমির খান তার স্ত্রী ফারিয়াল মাখদুমের কাছে ক্ষমা চেয়েছেন। স্ত্রীকে রেখে অন্য নারীদের সঙ্গে সেক্সটিং (অশালীন চ্যাটিং) করার জন্য ক্ষমা প্রার্থনা করেছেন তিনি। সেই সঙ্গে এমন আচরণ থেকে ফিরে আসতে থেরাপি নিতেও প্রস্তুত আছেন বলে জানিয়েছেন তিনি। খবর জিও টিভির। 

দ্য সানের প্রতিবেদনে বলা হয়েছে, নারীদের সঙ্গে আমিরের সেক্সটিং ধরা পড়ার পর স্ত্রী ফারিয়াল নিজেকে হীরার সঙ্গে তুলনা করে বলেন, ঘরে হীরা থাকতে বাইরে নুড়িপাথর খোঁজ কেন? 

দুই সপ্তাহ আগে আমিরের একটি সেক্সটিং ভাইরাল হয়েছে। এতে দেখা যায়, তিনি এক মডেলের কাছে অশ্লীল ছবি চেয়েছেন। একই সঙ্গে ওই মডেলের সঙ্গে সাক্ষাতও করতে চেয়েছেন আমির খান। 

৩৬ বছর বয়সি এই বক্সার এখন নিজের ভুল বুঝতে পেরেছেন বলে জানিয়েছেন। সেই সঙ্গে নিজেকে শুধরে নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি বলেন, আমি অন্য নারীদের সঙ্গে সেক্সটিং বন্ধ করতে থেরাপি নিতেও প্রস্তুত আছি।

তবে আমির-ফারিয়ালের দাম্পত্য জীবনে এটিই প্রথম কলহ নয়। এর আগেও ২০১৭ সালে স্ত্রীর ওপর প্রতারণার অভিযোগ আনেন আমির খান। তবে ফারিয়াল এ অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। এরপর বেশ কিছুদিন তারা আলাদা ছিলেন। 

আমির খানের এসব আচরণ সম্পর্কে ফারিয়াল বলেন, একদিন আমাদের সন্তানেরা বড় হবে। এগুলো যদি তাদের নজরে পড়ে তবে তারা মন খারাপ করবে। 

প্রসঙ্গত, বক্সার আমির খান-ফারিয়াল মাখদুম দম্পতির তিন সন্তান রয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম