Logo
Logo
×

আন্তর্জাতিক

যে কারণে কাতারে ৩০ মিনিটে আলোচনা শেষ করতে হলো আজহারীকে

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০২৩, ১২:৪৫ পিএম

যে কারণে কাতারে ৩০ মিনিটে আলোচনা শেষ করতে হলো আজহারীকে

বাংলাদেশি মুসলিম কমিউনিটির আয়োজনে কাতারে তাফসির মাহফিল-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। তাফসির মাহফিলে প্রধান বক্তা ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন আলোচিত বক্তা ও ইসলামি গবেষক মিজানুর রহমান আজহারী।

রোববার কাতারের শাহানিয়া দোসারি পার্কে এ মাহফিলের আয়োজন করা হয়। সেখানে আজহারী আল্লাহর পরিচয় এবং সুরা হাশরের শেষ ৩ আয়াতের ওপর তাফসির পেশ করেন। তবে নির্ধারিত সময়ের আগেই মাহফিলটি শেষ করতে হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ওই মাহফিলের ভিডিওতে দেখা যায়, মাহফিল শুরুর আগে থেকেই কাতারের পার্কটি কানায় কানায় পূর্ণ হয়ে যায়। পরে পার্কে জায়গা না পেয়ে পার্শ্ববর্তী এলাকার বিভিন্ন রাস্তায় বাংলাদেশি মুসলিমরা অবস্থান নেন। এতে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হচ্ছে।

আজহারী ভেরিফায়েড নিজস্ব ফেসবুক পেজে শ্রোতাদের ঢলের ছবি পোস্ট করেছেন। পোস্টের কমেন্টে তিনি লিখেন, প্রোগ্রামটিতে উপস্থিতি অনেক বেশি হওয়ায় এবং পার্কিং এরিয়া ভরে যাওয়ায় প্রতিবন্ধকতা তৈরি করায় আয়োজকদের পরামর্শে মাত্র ৩০ মিনিটের মধ্যেই আলোচনার ইতি টানতে হয়।

মাহফিল শেষে দূরদূরান্ত থেকে আগত হাজার হাজার শ্রোতা এবং স্বেচ্ছাসেবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এই জনপ্রিয় ইসলামি আলোচক।

 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম