Logo
Logo
×

আন্তর্জাতিক

ইন্টারনেটে তুমুল জনপ্রিয় হাসবুল্লাহ গৃহবন্দি

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মে ২০২৩, ০৭:২১ পিএম

ইন্টারনেটে তুমুল জনপ্রিয় হাসবুল্লাহ গৃহবন্দি

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় নাম হাসবুল্লাহ মাগোমেদভ। রাশিয়ার বাসিন্দা ২০ বছরের এই তরুণ। ট্রাফিক আইন লঙ্ঘনের দায়ে তাকে গৃহবন্দি করেছে রাশিয়ার পুলিশ।  

এরইমধ্যে জামিনও পেয়ে গেছেন তিনি। এক টুইটবার্তায় নিজেই এ খবর জানিয়েছেন হাসবুল্লাহ।

বন্ধুর বিয়ে উদযাপনের সময় রাস্তা বন্ধ করে রাখা ও রাস্তায় অন্যান্য চালকদের সঙ্গে বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে মূলত তাকে গ্রেফতার করা হয়েছিল। 

ব্রিটিশ গণমাধ্যম দ্য সান জানিয়েছে, ইনস্টাগ্রামে নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়েছেন তিনি। সেই সঙ্গে ভবিষ্যতে এমন ঘটনা দ্বিতীয়বার না ঘটানোরও প্রতিশ্রুতি দেন। 

গ্রোথ হারমনি ডিফিসিয়েন্সি রোগে আক্রান্ত হাসবুল্লাহর বয়স ২০ হলেও আকারে ছোট হওয়ায় তার মজার ভিডিওগুলো বেশ জনপ্রিয় হয়ে ওঠে সোশ্যাল মিডিয়ায়। মাত্র ৩ ফুট ৪ ইঞ্চি উচ্চতার হাসবুল্লাহ মিক্সড মার্শাল আর্টস ফাইটস বা এমএমএ ফাইটসের বিষয়গুলো নিয়ে বানানো ভিডিওগুলোর মাধ্যমেই ইন্টারনেটে জনপ্রিয় হয়ে ওঠেন।

হাসবুল্লাহর মজার সব ভিডিও এখন শুধু টিকটকেই নয়, ইউটিউবেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ২০২১ সালের মে মাসে করোনাকালে নিজের ভিডিওগুলোর মাধ্যমে ইন্টারনেটে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন হাসবুল্লাহ। ইতোমধ্যে তার টিকটকের ভিডিওগুলোতে ১০১ মিলিয়নের বেশি ভিউ হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম