Logo
Logo
×

আন্তর্জাতিক

প্লাস্টিক সার্জারির পরই ‘নকল’ কিম কা‌র্দাশিয়ানের মৃত্যু

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৩, ০৯:০১ পিএম

প্লাস্টিক সার্জারির পরই ‘নকল’ কিম কা‌র্দাশিয়ানের মৃত্যু

ক্রিশ্চিনা অ্যাশটেন গোরকানি। ফাইল ছবি

প্লাস্টিক সার্জারি করার কয়েক ঘণ্টা পরই হৃদরোগে আক্রান্ত হয়ে এক আমেরিকান মডেল মারা গেছেন। তার নাম ক্রিশ্চিনা অ্যাশটেন গোরকানি।  গত ২০ এপ্রিল মাত্র ৩৪ বছর বয়সে হাসপাতালে মারা যান তিনি। 

ক্রিশ্চিনা দেখতে অনেকটা মার্কিন মডেল ও ব্যবসায়ী কিম কার্দাশিয়ানের মতো। কিমের মতোই হুবহু তার চোখ-মুখ, ভারী নিতম্ব, স্তনযুগল ও শারীরিক গঠন। 

গত ২৬ এপ্রিল ইনস্টাগ্রামে ‘গো ফান্ড মি’ পেজে এক পোস্টে জানানো হয়েছে এই ফ্যান মডেলের মৃত্যুর খবর।

সোশ্যাল মিডিয়ায় তিনি ক্রিশ্চিনা জি নামে উষ্ণতা ছড়িয়েছিলেন। তবে স্বনামের থেকেও তিনি ‘নকল কিম কার্দাশিয়ান’ হিসেবেই বেশি পরিচিত ছিলেন।

পরিবার জানিয়েছে, প্লাস্টিক সার্জারি করানোর কয়েক ঘণ্টার মধ্যেই হৃদরোগে আক্রান্ত হন ক্রিশ্চিনার। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। কিছুক্ষণ পর না ফেরার দেশে চলে যান এই মডেল।

এর আগেও বহুবার প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন ক্রিশ্চিনা।

গত ২৫ এপ্রিল ‘গো ফান্ড মি’ প্ল্যাটফর্মে অ্যাস্টেনের কোনো এক স্বজন লেখেন, ২০ এপ্রিল ভোর ৪টা ৩১ মিনিটের দিকে পরিবারের এক সদস্যের কাছে ফোন আসে। 

অপর প্রান্ত থেকে একজন চিৎকার করে কাঁদতে কাঁদতে বলেন, ‘অ্যাস্টেনে চলে যাচ্ছে... অ্যাস্টেন চলে যাচ্ছে।’ ফোন পেয়ে হাসপাতালে যেতেই যেন একটি দুঃস্বপ্নের মধ্যে দিয়ে যায়। আমাদের বলা হয়, হৃদরোগে আক্রান্ত হওয়ার পর এই মডেলের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। 

৪ মে ক্রিশ্চিনার শেষকৃত্য হবে বলে জানিয়েছেন তার পরিবার। এজন্য অনলাইনে অর্থ সংগ্রহের তোড়জোড় শুরু হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম