Logo
Logo
×

আন্তর্জাতিক

৮ ঘণ্টা ধরে সিবিআই দপ্তরে কেজরিওয়াল, গ্রেফতারের শঙ্কা 

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৩, ০৭:৩১ পিএম

৮ ঘণ্টা ধরে সিবিআই দপ্তরে কেজরিওয়াল, গ্রেফতারের শঙ্কা 

৮ ঘণ্টা পার হয়ে গেছে। এখনো দিল্লির সিবিআই দপ্তর থেকে বের হননি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এ পরিস্থিতিতে কেজরিওয়ালের গ্রেফতারের আশঙ্কা করছেন তার দল আম আদমি পার্টির (আপ) শীর্ষ নেতারা। 

রোববার বিকাল ৫টা নাগাদ আপের তরফে দিল্লিতে একটি জরুরি বৈঠক ডাকা হয়। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আপের দিল্লির আহ্বায়ক গোপাল রায় বৈঠকটি ডাকেন। এই বৈঠকে উপস্থিত ছিলেন দলের জাতীয় সম্পাদক পঙ্কজ গুপ্ত, দিল্লির মেয়র শেলী ওবেরয়, ডেপুটি মেয়র আলে ইকবাল এবং অন্যান্য দলীয় পদাধিকারীরা।

অন্যদিকে কেজরিওয়াল সিবিআই দপ্তরে ঢোকার পরই দিল্লির রাজপথজুড়ে কেন্দ্রীয় তদন্ত সংস্থা ‘অপব্যবহার’ নিয়ে বিক্ষোভ দেখান আপ নেতাকর্মীরা। রাঘব চাড্ডা, সঞ্জয় সিংহ, অতীসী মারলেনা, ভগবন্ত মান প্রমুখ আপ নেতাকে আটক করে দিল্লি পুলিশ। তাদের স্থানীয় থানায় নিয়ে যাওয়া হয়। 

সংবাদ সংস্থা এএনআইকে চাড্ডা বলেন, বিজেপি কেজরিওয়ালকে ভয় পাচ্ছে। তাই তাকে থামাতে এ ধরনের কাপুরুষোচিত কাজ করছে তারা। আমরা জেলে যেতে ভয় পাই না।

রোববার সকাল ১১টা নাগাদ গাড়ি করে নিজের বাসভবন থেকে সিবিআইয়ের দপ্তরে পৌঁছান কেজরিওয়াল। তার সঙ্গে ছিলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। আর সমর্থকদের বিক্ষোভের আশঙ্কায় সিবিআই দপ্তরের বাইরের দিল্লি পুলিশের বহুসংখ্যক কর্মীকে মোতায়েন করা হয়। 

গত শুক্রবার আবগারি দুর্নীতি মামলায় কেজরিওয়ালকে চিঠি দিয়ে তলব করে সিবিআই। এ মামলায় আগেই গ্রেফতার হয়েছেন আপ নেতা, কেজরিওয়ালের ‘ডেপুটি’ মণীশ সিসোদিয়া।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম