Logo
Logo
×

ভারত

সাড়ে ৯ মিনিটের বক্তব্যে ৭৬ বার ‘আমি’ বললেন মমতা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ পিএম

আরজি কর মেডিকেলে তরুণী চিকিৎসকের খুন ও ধর্ষণের ঘটনায় তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগে শনিবার রাতেই স্থানীয় টালা থানার তৎকালীন ওসি অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। সঙ্গে ফের গ্রেফতার হয়েছেন হাসপাতালের সাবেক অধ্যক্ষ সন্দীপ ঘোষ। 

আর তার পরের সকালেই মমতার বক্তব্যের ভিডিওকে হাতিয়ার করে মমতাকেই তীব্র আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। 

ভিডিও পোস্ট করে শুভেন্দু দাবি করেছেন, শনিবার জুনিয়র ডাক্তারদের আন্দোলনমঞ্চে গিয়ে বক্তব্য রাখার সময় ১০ মিনিটের কম সময়ে ৭৬ বার ‘আমি’ ও ‘আমরা’ বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। খবর হিন্দুস্তান টাইমসের

একই সঙ্গে শুভেন্দু লিখেছেন, উনি একজন আত্মকেন্দ্রিক হামবড়াই-ভাবের অধিকারিনী।

শনিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের ৪২ সেকেন্ডের একটি সম্পাদিত ভিডিও প্রকাশ করেছেন শুভেন্দু। ওই পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, সেখানে ৭৬ বার ‘আমি’ ও ‘আমরা’ বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

পোস্টে শুভেন্দু লিখেছেন, আমি, আমি, আমরা, আমার… ৯ মিনিট ২৬ সেকেন্ডে ৭৬ বার। স্বাস্থ্যভবনের সামনে জুনিয়র ডাক্তারদের ধরনামঞ্চে বক্তব্য রাখার সময় এভাবেই নিজের ঢ্যাঁড়া পিটিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এটাই তিনি ও তার ব্যক্তিত্ব। উনি একজন আত্মকেন্দ্রিক মেগালোম্যানিয়াক। এই কারণেই এই অচলাবস্থার সমাধান খুঁজে পাওয়া খুব মুশকিল।

প্রসঙ্গত, শনিবার দুপুর একটায় হঠাৎ স্বাস্থ্যভবনের সামনে জুনিয়র ডাক্তারদের ধরনামঞ্চে হাজির হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে প্রায় ১০ মিনিট বক্তব্য রাখেন তিনি। বক্তব্যে জুনিয়র ডাক্তারদের আলোচনায় আহ্বান জানিয়ে কর্মবিরতি প্রত্যাহারের অনুরোধ করেন। সঙ্গে ঘোষণা করেন রাজ্যের সমস্ত মেডিকেল কলেজের রোগীকল্যাণ সমিতি ভেঙে দিচ্ছেন তিনি। বলেন, যাকে আমার ঘনিষ্ঠ বলা হচ্ছে তাকে আমি চিনিই না। মুখ্যমন্ত্রীকে বলতে শোনা যায়, দোষীরা আমার বন্ধু নয়, শত্রুও নয়।


Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম