Logo
Logo
×

চিত্র বিচিত্র

বার্গার খেতে গিয়ে নিজের গায়ে আঘাত, অতঃপর মৃত্যু

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ পিএম

বার্গার খেতে গিয়ে নিজের গায়ে আঘাত, অতঃপর মৃত্যু

বার্গার

ফাস্ট ফুড পছন্দ করেন না এমন লোক খুঁজে পাওয়া কঠিন। এরই মধ্যে বার্গার তো প্রায় কম বেশি সবারই পছন্দের খাবার। এবার অতি পছন্দের সেই বার্গার খেতে গিয়েই ঘটল বিপত্তি। বার্গার কেটে ভাগ করতে গিয়ে নিজেকেই ছুরিকাঘাত করে ফেলেন এক বার্গারপ্রেমি। এ ঘটনায় মৃত্যু হয় তার।

 সম্প্রতি এমন অদ্ভুত দুর্ঘটনার শিকার হয়েছে যুক্তরাজ্যের এক ব্যক্তি। আর এ ঘটনায় পেটে ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে ৫৭ বছর বয়সি ব্যারি গ্রিফিথসের। নিহতের মৃত্যু নিয়ে তদন্তের পর এমনটিই উঠে এসেছে প্রতিবেদনে।

 ঘটনা গত জুলাই মাসের। ঘটনার সময় তিনি বাড়িতে একা ছিলেন। এ সময় ফ্রিজ থেকে বার্গার বেড় করে সেটি কাটার চেষ্টা করেন তিনি। তবে হিমায়িত ওই বার্গার থেকে ছুরিটি সরে এসে তার পেটে লাগে। যেই আঘাতের কারণে তিনি মারা গিয়েছেন বলে নিশ্চিত করেছে গোয়েন্দা পরিদর্শক জোনাথন রিস।

 এই গোয়েন্দার মতে, ‘তার অ্যাপার্টমেন্টে লড়াইয়ের কোন চিহ্ন ছিল না। হামলার কোন প্রমাণ নেই। ফ্রিজারের নীচের ড্রয়ারটি খোলা রেখে খাবারের জিনিসগুলি অ্যাক্সেস করার জন্য সামনে টানা হয়েছিল। ফ্রিজ সংলগ্ন রান্নাঘরের কাজের পৃষ্ঠে দুটি রান্না না করা বার্গার, একটি ছুরি এবং একটি চা তোয়ালে ছিল। পেটের ক্ষতটি আনুমানিক কাজের পৃষ্ঠের উচ্চতা হতে পারে। আমার অনুমান মিঃ গ্রিফিথস একটি ছুরি ব্যবহার করে হিমায়িত বার্গার আলাদা করার চেষ্টা করছিলেন।’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম