Logo
Logo
×

Uncategorised

যমুনার স্বপ্নদ্রষ্টার মৃত্যুবার্ষিকী

কর্মসংস্থান সৃষ্টিতে নুরুল ইসলামের ভূমিকা অনবদ্য

Icon

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশ: ১৫ জুলাই ২০২৪, ১২:০০ এএম

যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা মরহুম নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবাষিকী উপলক্ষ্যে ময়মনসিংহে স্মরণসভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে যুগান্তর ময়মনসিংহ ব্যুরো ও স্বজন সমাবেশের উদ্যোগে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে এই স্মরণসভা শেষে তার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

যুগান্তর ব্যুরো চিফ ও স্বজন উপদেষ্টা আতাউল করিম খোকনের সভাপতিত্বে এবং যুগান্তরের স্টাফ রিপোর্টার ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক অমিত রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মোশাররফ হোসেন, নির্বাহী সদস্য শাহিদুল আলম খসরু, সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি জিয়া উদ্দিন আহমেদ, প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মো. শাজাহান, যুগান্তরের ক্যামেরাম্যান আদিলুজ্জামান আদিল, যমুনা টেলিভিশনের ময়মনসিংহ ব্যুরো চিফ হোসাইন শাহীদ, আমাদের সময়ের জগলুল পাশা রুশো, বিটিভির জাহানুল করিম শিমুল প্রমুখ।

বক্তারা বলেন, বিশিষ্ট এ শিল্পপতি দেশের শিল্প উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টিতে অনবদ্য ভূমিকা রেখেছেন। লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করায় কর্মজীবী ও মেহনতি মানুষের মধ্যে চিরদিন বেঁচে থাকবেন। তার এ অবদান এ দেশ স্মরণ রাখবে। তার মৃত্যুতে দেশ একজন প্রথমসারির উদ্যোক্তাকে হারায়। তারা বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের আত্মার শান্তি কামনা করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম