Logo
Logo
×

Uncategorised

খুলনায় স্মরণসভায় বক্তারা

মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন অনন্তকাল

Icon

খুলনা ব্যুরো

প্রকাশ: ১৪ জুলাই ২০২৪, ১২:০০ এএম

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং দৈনিক যুগান্তর পত্রিকা ও যমুনা টেলিভিশনের স্বপ্নদ্রষ্টা, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে খুলনা ব্যুরো অফিসের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার আসরবাদ খুলনা অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্মরণসভায় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন সফল মানুষ। ব্যক্তিজীবনে তিনি ছিলেন দেশপ্রমিক। তাইতো ১৯৭১ সালে রণাঙ্গনে তিনি সাহসী ভূমিকা রাখেন। এরপর অগোছালো দেশকে সাজাতে এগিয়ে এসে একে একে গড়ে তোলেন শিল্প প্রতিষ্ঠান। যার মাধ্যমে হাজার হাজার বেকার মানুষের কর্মসংস্থান সৃষ্টি করে দেশের ইতিহাসে নজির সৃষ্টি করেন। তিনি শুধু শিল্পপ্রতিষ্ঠান গড়েই বসে থাকেননি। মানুষের কাছে কর্তাব্যক্তিদের জবাবদিহিতার জন্য সৃষ্টি করেন দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের মতো সংবাদ মাধ্যম। যা দেশের গণতন্ত্র রক্ষায় উল্লেখযোগ্য ভূমিকা পালন করে চলেছে। তার মৃত্যুতে দেশ একজন নির্ভীক ও যোগ্য ব্যক্তিকে হারায়। তবে তিনি অনন্তকাল বেঁচে থাকবেন সাধারণ মানুষের হৃদয়ে।

খুলনা ব্যুরো অফিসের রিপোর্টার আহমদ মুসা রঞ্জুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন ব্যুরো রিপোর্টার নুর ইসলাম রকি। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মাসুদ রানা। উপস্থিত ছিলেন খুলনা অফিসের ফটো সাংবাদিক এমএম মিন্টু, সাংবাদিক আমিনুল ইসলাম, মুহাইমিনুল ইসলাম সৌরভ, মিসবাহ উদ্দিন, রাশেদ রায়হান, মুক্তাদির ইসলাম, কামরুল ইসলাম, আসাদুল ইসলাম প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম