Logo
Logo
×

খেলা

জিতেছে আবাহনী ড্র মোহামেডানের

Icon

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৩, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

জিতেছে আবাহনী ড্র মোহামেডানের

প্রিমিয়ার ফুটবল লিগে প্রত্যাশিত জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। তবে ড্র করে পয়েন্ট খুঁইয়েছে দেশের আরেক ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান। শুক্রবার কুমিল্লার ভাষা শহিদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে কোস্টারিকান তারকা কলিনদ্রেসের হ্যাটট্রিকে রহমতগঞ্জকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে আবাহনী। দলের অন্য গোলটি করেন নাবীব নেওয়াজ জীবন।

দিনের অন্য দুই ম্যাচে শেখ রাসেল ২-২ গোলে চট্টগ্রাম আবাহনীর সঙ্গে এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১-১ গোলে ড্র করে মুক্তিযোদ্ধা সংসদের সঙ্গে। ১২ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আবাহনী। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে তৃতীয় শেখ রাসেল ও চতুর্থ স্থানে শেখ জামাল।

এদিকে শনিবার পুলিশের সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে মোহামেডান। বরং বলা ভালো পুলিশের কাছ থেকে পয়েন্ট ছিনিয়ে নিয়েছে সাদা-কালোরা। কুমিল্লার ভাষা শহিদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের ১০ মিনিটে গোল করে পুলিশকে এগিয়ে দেন আরঙ্গ। ৫৬ মিনিটে ম্যাচে সমতা ফেরান মোহামেডানের ইমন। এই ড্রয়ে ১২ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে পুলিশ এবং সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে পরের স্থানে মোহামেডান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম