Logo
Logo
×

দ্বিতীয় সংস্করণ

পাওনা টাকা চাইতে গিয়ে লাশ হলেন মরিয়ম আটক ২

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

রাজধানীর ডেমরায় মরিয়ম বিবি (৩০) নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে ডেমরা থানা পুলিশ। শনিবার বিকাল ৩টায় রাজাখালি এলাকার ড্রেজার মাঠসংলগ্ন বিউটির বাড়ির পেছন থেকে বালুচাপা অবস্থায় ওই লাশ উদ্ধার করা হয়। লাশের পরনে ছিল খয়েরি রঙের সালোয়ার ও কালো পায়জামা। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরিয়ম রাজাখালি এলাকার মৃত আব্দুস সাত্তারের মেয়ে।

অভিযোগ রয়েছে, মরিয়ম কিছুদিন আগে রাজাখালি এলাকার বিউটি আক্তারকে ননজুডিশিয়াল স্ট্যাম্পের মাধ্যমে সুদের ভিত্তিতে ২ লাখ টাকা ঋণ দেয়। ওই টাকা চাইতে বৃহস্পতিবার রাতে রাজাখালিতে বিউটির বাড়িতে যায় মরিয়ম। এ সময় বিউটি ও তার স্বামী জহির উদ্দিন মরিয়মকে ঘরে আটক রেখে স্ট্যাম্প কোথায় রেখেছে খবর নিয়ে পর দিন শুক্রবার মানিকদিয়া এলাকায় তার বাড়িতে গিয়ে বিউটির ৩ ছেলের সঙ্গে দেখা করে। এ সময় বড় ছেলে মাহিন (১২) ও মেজো ছেলে জুবায়ের (৮) মায়ের কথা জিজ্ঞেস করলে তারা বলে মরিয়ম রাজাখালি তাদের বাড়িতে রয়েছে। পরে নির্ধারিত জায়গা থেকে স্ট্যাম্প বের করে দেয় মরিয়মের ছেলেরা।

প্র্রত্যক্ষদর্শীরা জানায়, ৪ অক্টোবর মানিকদিয়া থেকে মরিয়ম বিউটির বাসায় এসে তার পাওনা টাকা চায়। তারপর থেকে বিউটি নিখোঁজ। শনিবার বেলা ১১টায় রাজাখালি এলাকার সোহান, আবিদ ও সোহেলসহ মরিয়মের পরিবারের লোকজন বিউটির বাড়িতে যায়। এ সময় সন্দেহবশত তারা বিউটির বাড়ির পেছনের দিকে গিয়ে দেখে ভরাট বালু আলগা অবস্থায় রয়েছে। তখন তারা বালু সরালে বিউটির হাত বের হয়ে পড়ে। এ সময় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এ ঘটনায় এলাকাবাসী বিউটি ও তার স্বামী জহির উদ্দিনকে বেধড়ক মারধর করে। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। মামলা প্রক্রিয়াধীন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম