Logo
Logo
×

দ্বিতীয় সংস্করণ

যুগান্তর অনলাইন ইনচার্জের বাবার ওপর হামলায় মামলা

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ২৮ মে ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

যুগান্তর অনলাইন ইনচার্জের বাবার ওপর হামলায় মামলা

যুগান্তর অনলাইন বিভাগের ইনচার্জ আতাউর রহমানের বাবা জাহাঙ্গীর হোসেন মাতব্বরের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় মামলা হয়েছে। ২৫ মে গাজীপুরের পূবাইল মেট্রো থানায় মামলা হয়েছে। আতাউর বাদী হয়ে মামলায় অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তদের আসামি করেছেন।

এ বিষয়ে মামলার বাদী বলেন, আমার বাবার ওপর যে বা যারা হত্যার উদ্দেশ্যে হামলা করেছে তাদের গ্রেফতার ও সঠিক বিচার চাই। আমরা আশা করব আইনশৃঙ্খলা বাহিনী আন্তরিক হয়ে সঠিক ব্যবস্থা নেবে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুবুল আলম যুগান্তরকে বলেন, বিষয়টি আমরা খুবই গুরুত্বের সঙ্গে নিয়েছি এবং আমার কর্মকর্তারা এটি নিয়ে কাজ করছেন। খুব দ্রুতই একটি ভালো ফলাফল পাওয়া যাবে।

গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার মাকছুদুর রহমান জানান, আমরা ঘটনাটির ছায়া তদন্ত করছি। আশা করি ইতিবাচক ফলাফল শিগগিরই বেরিয়ে আসবে। পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে জাহাঙ্গীর হোসেনের ওপর হামলা হয়েছে। আসামিদের দ্রুত আইনের আওতায় আনা সম্ভব হবে বলে আমার বিশ্বাস।

স্থানীয়রা জানায়, জাহাঙ্গীর হোসেন দীর্ঘদিন ধরে সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। এলাকায় বিচার-সালিশের মাধ্যমে বিভিন্ন সমস্যা সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। অন্যায়, সন্ত্রাস ও ভূমিদস্যুদের বিরুদ্ধে তিনি সোচ্চার থাকেন। এ কারণে কোনো স্বার্থান্বেষী মহল তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা করে থাকতে পারে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম