Logo
Logo
×

দ্বিতীয় সংস্করণ

না.গঞ্জে জিয়াউর রহমানের মুর‌্যাল ভেঙেছে দুর্বৃত্তরা

Icon

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৫ এপ্রিল ২০২৪, ১২:০০ এএম

প্রিন্ট সংস্করণ

না.গঞ্জে জিয়াউর রহমানের মুর‌্যাল ভেঙেছে দুর্বৃত্তরা

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় শহিদ জিয়া হলের ওপর স্থাপিত বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মুর‌্যাল ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার সকালে জিয়া হলের কেয়ারটেকার আরিফের নজরে পড়ে বিষয়টি। দুপুরে খবর পেয়ে ভাঙা মুর‌্যাল পরিদর্শনে আসেন মহানগর বিএনপির নেতারা। তারা ক্ষোভ প্রকাশ করে এজন্য আওয়ামী লীগকে দায়ী করেছেন। মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, ঘটনাটি অত্যন্ত লজ্জাজনক। আমরা হতবাক ও ব্যথিত হয়েছি। শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ঘোষক ও সেক্টর কমান্ডার ছিলেন। তিনি যুদ্ধের পর বীরউত্তম উপাধিতে ভূষিত হয়েছেন। সরকারি দলের লোকেরা ষড়যন্ত্রের মাধ্যমে শহিদ জিয়ার ম্যুরাল ভেঙেছে।

মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেন, পবিত্র রমজান মাসে শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ম্যুরাল ভেঙে ফেলা হলো। এভাবে তারা মানুষের হৃদয় থেকে জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে পারবে না। তিনি রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ছিলেন।

নারায়ণগগঞ্জ জেলা প্রশাসক মাহমুদুল হক বলেন, এ বিষয়টি আমার জানা নেই। জেলা প্রশাসন হলটি পরিত্যক্ত ঘোষণা করেছে। ভবনটি ভাঙার জন্য আমরা কাজ করে যাচ্ছি। কিন্তু ম্যুরাল ভাঙার কোনো উদ্যোগ জেলা প্রশাসন নেয়নি। কোনো দুর্বৃত্ত এ কাজ করে থাকতে পারে। বিষয়টি আমি পুলিশ প্রশাসনকে জানিয়েছি। তারা তদন্ত করে দেখবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম